‘আমি মনে করি না, কেউ মেসির হাঁটুতে আঘাতের চেষ্টা করবে’

0

স্পোর্টস ডেস্ক :: আগামী শনিবার মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। মর্যাদার সেই লড়াইয়ের দিনক্ষণ দরজায় কড়া নাড়লেও ইনজুরির কারণে বার্সা শিবিরের সবচেয়ে বড় তারকা মেসিকে নিয়ে এখনো শঙ্কা কাটেনি। তবে সব প্রতীক্ষা শেষে আর্জেন্টাইন তারকাকে মাঠে দেখা গেলেও রিয়াল খেলোয়াড়দের মেসিকে টার্গেট না করার কথা জানিয়েছেন বার্সা স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

অনিশ্চয়তা কাটিয়ে ক্লাসিকোয় যদি লিওনেল মেসি খেলতেই নামেন, তাহলে তার হাঁটু রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের টার্গেটে পরিনত হবে না বলে বিশ্বাস সুয়ারেজের। এ প্রসঙ্গে এক সংবাদ সম্মেলনে সুয়ারেস বলেন, ‘আমি মনে করি না, কেউ সার্জিও রামোসের কাঁধে আঘাত করার চেষ্টা করবে এবং আমি এটাও মনে করি না, কেউ মেসির হাঁটুতে আঘাত দেওয়ার চেষ্টা করবে।’

মেসির মতো দীর্ঘদিন পর কাঁধের ইনজুরি কাটিয়ে দলে ফেরার অপেক্ষায় রয়েছে রিয়াল মাদ্রিদ তারকা সার্জিও রামোস। তাই তাকেও টার্গেট না করার জন্য সতীর্থদের প্রতি আহ্বান জানিয়েছেন সুয়ারেজ।

গত মৌসুমে মেসি-নেইমারের সঙ্গে জুটি বেঁধে বার্সাকে ট্রেবল শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন সুয়ারেজ। এবারও দলের হয়ে শিরোপা জিততে চান তিনি। তবে শিরোপার জন্য বার্সাকে আরও বহুদূর যেতে হবে বলে মনে করছেন সুয়ারেজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখনও অনেক ম্যাচ বাকি আছে এবং অ্যাটলেটিকো মাদ্রিদও শিরোপার লড়াইয়ে ভূমিকা রাখতে পারে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.