ইন্দিরা গান্ধী স্মৃতি পুরস্কার পাচ্ছেন জুহি-নওয়াজ

0

বিনোদন ডেস্ক :: প্রতি বছর ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্মদিনে বিভিন্ন অঙ্গনের সফল ব্যক্তিদেরকে সম্মানিত করা হয়। এ বছর সম্মানজনক ইন্দিরা গান্ধী স্মৃতি পুরস্কার পাচ্ছেন সাতজন। তাদের মধ্যে আছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা ও অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। বুধবার (১৮ নভেম্বর) বার্তা সংস্থা আইএএনএসকে খবরটি দেন মুম্বাই কংগ্রেস সভাপতি সঞ্জয় নিরুপম।

মনোনীতদের মধ্যে একমাত্র পুরুষ নওয়াজ। সম্প্রতি তিনি ‘মাঝি-দ্য মাউন্টেন ম্যান’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হন। তাকে ও অন্য ছয় নারীকে পুরস্কার তুলে দেবেন প্রাক্তন লোকসভা স্পিকার মিরা কুমার ও অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক জনার্ধান দ্বিবেদি। পুরস্কারটির কোনো অর্থমূল্য নেই।

বলিউডের ইতিহাসে জুহি অন্যতম সফল অভিনেত্রী। তার পাশাপাশি এবার পুরস্কার পাচ্ছেন আন্তর্জাতিক অ্যাথলেট কবিতা রাউত, মারাঠি সম্পাদক রাহি ভিড়ে, লেখিকা কবিতা মহাজন, শিক্ষাবিদ ফরিদা লাম্বে ও শিল্পপতি মেঘা ফানসালকার।

ইন্দিরা গান্ধীর ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ওয়াই বি চাবান মিলনায়তনে হবে অনুষ্ঠানটি। শীর্ষ কংগ্রেস নেতা, প্রাক্তন মন্ত্রী এবং বর্তমান ও সাবেক আইনবিদরা এখানে থাকবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.