কু-প্রস্তাবে রাজি না হওয়ায় উপস্থাপনা থেকে বাদ!

0

বিনোদন ডেস্ক :: সোজা সাপ্টা কথা একদম যেন হাজার নারীর মনের ভিতরকার প্রতিচ্ছবি ফুটিয়ে তুললেন উপস্থাপিকা পায়েল। যার একটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে সমালোচনার মুখে পড়লো ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ কনসার্ট। ফেইসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘বর্তমান সময়ে মিডিয়া তোমাকে কোথায় নিয়ে যাবে তা নির্ভর করে তুমি কতটা বিছানা গরম করতে পারো আর মাঝ রাতে কতটা রোমান্টিক কথা বলতে পারো! (প্রমাণিত)’

ইতিমধ্যে শেষ হয়ে গেল অন্তর শোবিজের আয়োজনে দুই বাংলার গান নিয়ে ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ কনসার্ট। কলকাতার শিল্পী অনুপম রায়ের গানে গানে মাতোয়ারা ছিলেন উপস্থিত শ্রোতা-দর্শক। তাই কনসার্টের আয়োজক হিসেবে প্রশংসা পেয়েছে আয়োজক প্রতিষ্ঠান। কিন্তু কনসার্টটি উপস্থাপনা নিয়ে ‘বিতর্কিত’ ঘটনার জন্ম দিয়ে সমালোচিত হয়েছেন অন্তর শোবিজের ইভেন্ট ম্যানেজার কারু কৃষাণ ক্রিয়েশান। কৃষাণের অন্যায় আবদার রাখতে রাজি না হওয়ায় পূর্ব ঘোষিত উপস্থাপিকা ইশরাত পায়েলকে বাদ দিয়ে তানিয়া আহমেদকে দিয়ে উপস্থাপনা করানো হয়েছে। এমনই অভিযোগ আনলেন পায়েল।

গেল সোমবার রাতে পায়েল তার ফেসবুকে মিডিয়ার প্রতি ক্ষোভ প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন। এবং সেখানে তিনি আরো লিখেন, ‘বিগত ৮ বছরে হাতে গোনা ভালো কিছু কাজ করেছি সেটাই প্রাপ্তি! সরি ভাই স্টার হওয়ার জন্য আপনাদের গরম করার মত ইচ্ছা অথবা রুচি বোধ কোনটিই আমার নেই। আমি ভদ্র ঘরের সন্তান।’ এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে পায়েল অন্তর শোবিজের ইভেন্ট ম্যানেজার কৃষাণের বিরুদ্ধে এই অভিযোগ আনেন। তিনি বলেন, ‘অন্তর শোবিজ থেকে আমাকে অনুষ্ঠানের আগের দিন ২২ নভেম্বর ঢাকা রিপোর্টার ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ কনসার্টের উপস্থাপিকা হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়। তারপর আমি অনুষ্ঠানটি উপস্থাপনা করছি সে নিয়ে বেশ কিছু গণমাধ্যমে সংবাদও প্রকাশ করা হয়। কিন্তু অনুষ্ঠান শুরুর মাত্র দেড় ঘণ্টা আগে হুট করেই আমাকে জানানো হয় যে আমি কনসার্টে উপস্থাপনা করছি না। আমাকে বাদ দিয়ে তানিয়া আপুকে নেয়া হয়েছে।

আমি তখন মেকআপের জন্য বিউটি পার্লারে ছিলাম। এই ঘটনায় আমি খুব লজ্জা পেয়েছি, ছোট হয়েছি সবার কাছে। শিল্পীদের এভাবে অপমান করা অন্যায়।’ পায়েল আরো বলেন, ‘তানিয়া আপা দেশের একজন স্বনামধন্য অভিনেত্রী এবং উপস্থাপিকা। তার উপস্থাপনা আমার খুব ভালো লাগে। অন্তর শোবিজ তার মতো জনপ্রিয় একজন তারকাকে দিয়ে উপস্থাপনা করাতেই পারে। কিন্তু মাঝখানে আমাকে কেন ছোট করলো? আমি উপস্থাপনা করবো এটাই সবাই জানতো। এ নিয়ে নিউজও হয়েছে। আমি প্রেস কনফারেন্সের ছবি ফেসবুকে আপলোডও করেছি। লজ্জায় আমি কাল কারো ফোন ধরিনি। সবাই কেবল বলছিলেন ওই কনসার্টে আমি যাইনি কেন?’ বিষয়টি অন্তর শোবিজের সত্ত্বাধিকারী স্বপন চৌধুরী ওয়াকিবহাল নন দাবি করে বিশ্বকাপ ক্রিকেট কনসার্ট উপস্থাপনা করা পায়েল বলেন, ‘এ ব্যাপারে কিছুই জানেন না স্বপন চৌধুরী। তার ম্যানেজার কৃষাণ আমাকে কু-প্রস্তাব দেয়।

আমি তাতে রাজি না হওয়ায় সে-ই আমাকে বাদ দিয়েছে। নিজের নোংরা স্বার্থ উদ্ধার না হওয়ায় আমাকে অপমান করে প্রতিশোধ নিয়েছে। আমি বিষয়টি নিয়ে স্বপন ভাইয়ের কাছে নালিশ করবো। জানতে চাইব- যদি কৃষাণের মতো বাজে লোক মিডিয়ায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে তবে ভদ্রঘরের মেয়েরা কীভাবে কাজ করবে এখানে? স্বপন ভাইয়া মিডিয়ার সুপরিচিত মানুষ। তিনি দেশের পাশাপাশি আন্তর্জাতিক তারকাদের নিয়েও কাজ করে থাকেন।

আমার বিশ্বাস তিনি আমার সাথে ঘটে যাওয়া এই ‘অন্যায়’ ঘটনার বিষয়টি আমলে নিবেন।’ এ বিষয়ে কথা বলতে কৃষাণের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। উল্লেখ্য, ইশরাত পায়েলকে বাদ দেয়ার পর দুই বাংলার কনসার্ট উপস্থাপনা করেন অভিনেতা আরমান পারভেজ মুরাদ ও অভিনেত্রী তানিয়া আহমেদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.