চন্দনাইশে মেয়র ৪, কাউন্সিলর ৪৩, সংরক্ষিত কাউন্সিলর পদে ৫জনের মনোনয়নপত্র জমা

0

সিটিনিউজবিডি :: চন্দনাইশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল ৩ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরীতিহীনভাবে মেয়র পদে ৪, কাউন্সিলর (পুরুষ) ৪৩, ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫জন মনোনয়নপত্র চন্দনাইশ উপজেলা রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সনজীদা শরমীনের কার্যালয়ে উপস্থিত হয়ে জমা প্রদান করেন।

এ সময় স্ব-স্ব মেয়র প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে এবং কাউন্সিলর পদের প্রার্থীরাও তাদের সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন। তবে মহিলা সংরক্ষিত আসনে ১,২,৩ (১) থেকে খুরশিদা বেগম, বেবী আক্তার, ৪,৫,৬ (২) থেকে মাত্র একজন কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস মনোনয়পত্র জমা দেয়, ৭,৮,৯ (৩) থেকে জাহানারা বেগম, হাছনারা বেগম মনোনয়নপত্র জামা দেন। সকাল ১২টার দিকে ২০ দলীয় জোটের শরীক প্রার্থী এলডিপি থেকে আইয়ুব কুতুবী মনোনয়পত্র জমা দেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার হোসেন, পৌরসভা এলডিপির সাধারণ সম্পাদক আইনুল কবির, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুর রহীম বাদশা উপস্থিত ছিলেন, পরে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুল আলম খোকা মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা আ’লীগ নেতা হাবিবুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, পৌরসভা আ’লীগের সভাপতি মোঃ কায়সার, বিকাল সাড়ে ৩টায় সতন্ত্র প্রার্থী জসীম উদ্দীন তার সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা প্রদান করেন, পরে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মেয়র মনোনীত প্রার্থী আবদুল হাকিম মনোনয়ন পত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, বালাদেশ ইসলামী ফ্রন্টের মজলিসে সুরার সদস্য মাওলানা আমানউল্লাহ আমান সমরকন্দি, দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি আলহাজ্ব মাওলানা আহমদ হোছাইন আল-কাদেরী, রেজাউল করিম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.