চট্রগ্রামে ছুরিকাঘাতে দোকান কর্মচারী খুন

0

চট্রগ্রাম অফিস:: চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় কবিরের ভাঙারির দোকোনে মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে মালিকের ছুরিকাঘাতে মোহাম্মদ জাবের (২৬) নামের এক কর্মচারী নিহত হয়েছে। এই ঘটনায় মো. কবিরকে গ্রেফতার করেছে পুলিশ ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুরাতন রেলওয়ে স্টেশন এলাকার নতুন পার্কিং এলাকার সামনে করিরের ভাঙারীর দোকোনে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ জাবের নগরীর বায়েজিদ থানার শেরশাহ বাংলাবাজার এলাকার আবদুল জলিলের ছেলে । সে কবিরের ভাঙারির দোকানে স্ক্রাপ মালামাল এনে পাইকারী বিক্রি করতো ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানান, রাত সাড়ে ৮টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জাবেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্তকারী কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, নিহত জাবেদ মো. কবির ওরফে চেইন কবির স্টেশন রোড এলাকায় ভাঙারির দোকান আছে। এ দোকানে জাবেদ মালামাল বিক্রি করতো। দোকান থেকে মোবাইল ফোন চুরি ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কাটাকাটি হয়। এক পর্যায়ে দোকানের মালিক জাবেরকে ছুরিকাঘাত করলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, এই ঘটনায় নিহত জাবেদের ভাই ফারুক বাদী হয়ে মো. কবির ওরপে চেইন কবিরকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ চেইন কবিরকে গ্রেফতার করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.