টপলেস হচ্ছেন প্রসেনজিতের স্ত্রী

0

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের বাদশা প্রসেনজিৎ। অসংখ্য সিনেমায় অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন এ অভিনেতা। তার স্ত্রী বঙ্গতনয়া অর্পিতা। যাকে টালিগঞ্জের ফার্স্ট লেডি হিসেবে ধরা হয়। কিন্তু এই বঙ্গতনয়া সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছেন টপলেস হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর। ভারতীয় সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

বলিউডের শাব শিরোনামের একটি চলচ্চিত্রে টপলেস হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন অনির। তবে প্রসেনজিতের স্ত্রীর এমন সিদ্ধান্তে অনেকে হতবাক।

এ প্রসঙ্গে অর্পিতা বলেন, ‘সিনেমার প্রয়োজনে নগ্ন হতে আপত্তি নেই। এই দৃশ্যে অভিনয় করতে কোনো রকম অস্বস্তি বোধ করব না। তা ছাড়া প্রসেনজিতেরও এ বিষয়ে কোনো আপত্তি নেই। সিনেমার চিত্রনাট্যের প্রয়োজনে যদি টপলেস হতে হয়, তা হলে আপত্তি থাকলে চলবে?’

শাব সিনেমার গল্পটি চারটি চরিত্রের মেলবন্ধনে এগিয়ে গেছে। এই চরিত্ররা দ্বৈত জীবন কাটায়। অর্পিতার সঙ্গে এ চলচ্চিত্রে আরো অভিনয় করার কথা রয়েছে রাবিনা ট্যান্ডন ও আশিষ বিদ্যার্থীর।

এদিকে অর্পিতা অভিনীত ইনক্লাব, ফোর্স সিনেমাগুলো দর্শক মহলে বেশ সাড়া জাগায়। নতুন বছরের জানুয়ারিতে মুক্তি পাবে তার অভিনীত নতুন চলচ্চিত্র চতুরঙ্গ। এতেও ভিন্নরূপে পর্দায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.