যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

0

সিটিনিউজবিডি :: ময়মনসিংহের ত্রিশাল পৌর এলাকায় পারভেজ (২৩) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে পৌরসভার গো-হাটা এলাকায় এ ঘটনা ঘটে। পারভেজ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য বলে জানান উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, পারভেজ নামের ওই যুবলীগ কর্মী পৌর এলাকার নিজ বাড়িতে ফিরছিলেন। রাত পৌনে ১০টার দিকে গো-হাটা এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে ঘটনাস্থলেই পারভেজ মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার অভিযোগ করেন, পারভেজ তার কার্যালয়ে মিটিং শেষ করে বাসায় ফিরছিলেন। আনিস গ্রুপের সন্ত্রাসীরাই তাকে কুপিয়ে হত্যা করেছে। এটি নির্বাচনী সহিংসতা।

এ ব্যাপারে পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানান।
এবারের পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী জাহিদুল ইসলাম জুয়েল সরকার বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবিএম আনিসুজ্জামান আনিসের কাছে হেরে যান। এ নিয়ে নির্বাচনপরবর্তী সহিংসতা বলে স্থানীয়দের অভিমত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.