আব্রাম-আরাধ্যা চমৎকার জুটি হবে

0

বিনোদন ডেস্ক :: বলিউড বাদশাহ খ্যাত শাহরুখ খানের ছোটো ছেলে আবরাম এবং অমিতাভ বচ্চনের নাতনি ও ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যা ছোট্ট বয়সেই মিডিয়ার নজর কাড়তে সক্ষম হয়েছে। তাদের নিয়ে যেকোনো খবরই মিডিয়ার হটকেকে পরিণত হয়। বাস্তবজীবনে আবরাম ও আরাধ্যা একে অপরের খেলার সঙ্গী। অবসর পেলেই তারা দু’জন নানা খেলায় মেতে উঠে। লক্ষণীয় হলো, এ দুই ক্ষুদে তারকাকে বলিউডের ভবিষ্যৎ জুটি ভাবতে শুরু করেছেন কেউ কেউ। সিনেমা পর্দায় তারা চমৎকার জুটি হবে বলে ভবিষ্যৎবাণীও করা হচ্ছে। ছেলে ও নাতনিকে পর্দায় জুটি করানোর ব্যাপারে শাহরুখ ও অমিতাভের পক্ষ থেকেও কোনো আপত্তি নেই। অমিতাভকে এ ব্যাপারে সম্প্রতি জিজ্ঞাসা করা হলে তিনি ইতিবাচক জবাবই দেন।

বলিউডের কোনো মুভিতে আবরাম-আরাধ্যা চমৎকার জুটি হবে কিনা এমন এক প্রশ্নের জবাবে বিগ বি আনন্দের সঙ্গেই বলেন, ‘উনকে মুহ মে ঘি শাক্কার অর দুধ মালাই’। আর শাহরুখতো এর আগে এক অনুষ্ঠানে এক্ষেত্রে কোনো বাধা দেখছেন না বলে জানিয়েছেন। পর্দায় নিজের প্রিয় সহ-অভিনেত্রী কে এমন এক প্রশ্নে শাহরুখ বলেছিলেন, ‘ভালোবাসার কোনো বয়স নেই।’ আরাধ্যার সঙ্গে ছেলের বয়সের ব্যবধানের প্রসঙ্গে এ কথা বলেছিলেন তিনি। বয়সের ব্যবধান সত্ত্বেও তারা দু’জন চমৎকার জুড়ি হবে বলেই তখন ইঙ্গিত দিয়েছিলেন ৫০ বছর বয়সেও তরুণ এই অভিনেতা।

উল্লেখ্য, অভিষেক ও ঐশ্বরিয়ার মেয়ে এবং অমিতাভের নাতনি আরাধ্যার বর্তমান বয়স চার বছর। আর শাহরুখের ছেলে আবরামের বয়স এখন ২ বছর। আবরামের জন্ম ২০১৩ সালের ২৭ মে আর আরাধ্যার জন্ম ২০১১ সালের ১৬ নভেম্বর।

সূত্র : টাইমস অব ইন্ডিয়ার

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.