ঝুকিপূর্ণ শ্যুটিংয়ে শ্রদ্ধা

0

বিনোদন ডেস্ক :: মুম্বাইয়ের ফোর সিজনস হোটেল। এটি উচ্চতায় ৩৪ তলা। পাঁচতারা হোটেলটির ওপর থেকে ঝুলে নিচে নামলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রত্যক্ষদর্শীদের বিস্ময় এখানেই। এতো উঁচু ভবন থেকে ঝুলে নামলেন কেনো তিনি?

জানা গেছে, ল্যাকমের বিজ্ঞাপনের অংশ এটি। তবে ৩৪ তলা থেকে ঝুলে নামলেও শ্রদ্ধার নিরাপত্তার জন্য ছিলো পর্যাপ্ত সাজসরঞ্জাম। ইনস্টাগ্রামে নিজেই কয়েকটি ছবি পোস্ট করে ২৮ বছর বয়সী ঝলমলে এই তারকা লিখেছেন ‘এটা আমি! একটি ভবন থেকে ঝুলে নামছি। মনে হচ্ছিলো, আমি ওজনশুন্য!’

বলিউড তারকাদের মধ্যে বিশেষভাবে অক্ষয় কুমার নিজের স্টান্ট (লোক দেখানো কসরত) দৃশ্যে নিজেই অভিনয় করেন। ‘সুলতান’ ছবিতে সালমান খান নিজেই মারধরের কাজ করবেন। এ দলে যোগ দিলেন শ্রদ্ধা।

এদিকে চলতি বছর শ্রদ্ধার হাতে আছে ‘রক অন টু’ (১১ নভেম্বর; ফারহান আখতার, অর্জুন রামপাল প্রাচী দেশাই) ও ‘বাঘি: অ্যা রেবেল ফর লাভ’ (২৯ এপ্রিল, টাইগার শ্রফ)। এর মধ্যে ‘রক অন টু’ ছবিতে তিনি গানও গাইবেন।

এ ছাড়া মনিরত্নমের তামিল ব্লকবাস্টার ‘ও কাদাল কানমানি’র রিমেকেও চুক্তিবদ্ধ হয়েছেন শ্রদ্ধা। এতে তার সহশিল্পী আদিত্য রয় কাপুর। করণ জোহরের প্রযোজনায় এটি পরিচালনা করবেন শাদ আলি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.