দুর্ভাগ্যজনক প্রধানমন্ত্রী রুটিন বক্তব্য রেখেছেন জাতির উদ্দেশে – মির্জা ফখরুল

0

বেলায়েত হোসেন ,ঢাকা :     জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ভাষণকে ‘দুর্ভাগ্যজনক, প্রধানমন্ত্রী রুটিন বক্তব্য রেখেছেন মির্জা ফখরুল বলেন। তিনি আরো বলেন,গত দুই বছর ছিল গণতন্ত্রকে নির্বাসিত করার সময়। নির্বাচন প্রক্রিয়াকে পুরোপুরি দলীয়করণ করে জনগণের আশা আকাঙ্খাকে ভুলুণ্ঠিত করার সময়।’

বুধবার দলের পক্ষ থেকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীল বলেন, ‘জাতির প্রত্যাশা ছিল দেশে যে গভীর রাজনৈতিক সংকট সৃষ্টি হয়েছে, ভাষণে সেই সংকট নিরসনের দিক নির্দেশনা পাওয়া যাবে।

দেশের রাজনৈতিক ও অর্থনেতিক সংকট নিরসনে অবিলম্বে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলাপ-আলোচনা করে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করাই এই মুহূর্তে জাতির প্রত্যাশা বলে মন্তব্য করেন তিনি। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন হয়।

সরকারের দুই বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে বিএনপির সমালোচনাও করেছেন তিনি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.