আকাশপথে সনু নিগামের ‘কনসার্ট’, ৫ বিমানকর্মী চাকরিচ্যুত

0

বিনোদন : জনপ্রিয় গায়ক সনু নিগাম আছেন বিমানটিতে। সেটি তখন মাঝ আকাশে। তাতে কি হয়েছে। সহযাত্রীরা যখন জেনে গেলেন এখানে সনু আছে, তখন কি আর ছেড়ে দেয়া যায়। যাত্রীদের সেই আবদার রাখতেই সনুর গানের আসরের ব্যবস্থা করেছিল বিমান কর্মীরা। এ আয়োজনে যাত্রীরা খুশি হলেও খুশি হতে পারেনি বিমান কর্তৃপক্ষ।

জের ধরে বরখাস্ত হয়েছেন পাঁচ বিমানকর্মী। ঘটনা ৪ জানুয়ারির। ভারতের যোধপুর থেকে মুম্বইগামী বিমানে। জনপ্রিয় গায়ককে কাছে পেয়ে সবাই আকড়ে ধরেন তাকে গান শোনানোর জন্য। সনুও ব্যাপারটি এড়িয়ে যেতে চাননি। রাজি হয়ে যান সহজেই। যাত্রীদের মন রাখতে বিমানের মাইক নিয়ে সোনুকে গান গাওয়ার জন্য অনুরোধ করা হয়। খালি গলায় হাতে মাইক নিয়ে মাঝ আকাশে প্রথমে গান বীর-জারার ‘দো পল রুকা’ ও তারপর রিফিউজি ফিল্মের ‘পনছি নদিয়া’।

সনুর সঙ্গে অন্যান্য যাত্রীরাও গলা মেলাতে শুরু করলে সনু তাদের উদ্দেশ্যে বলেন, ‘আরে, আপনারাও গাইতে পারেন। সবাই দেখছি গায়ক।’ সোনুর এই ‘বিমান কনসার্ট’-এর ভিডিও কয়েকজন যাত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়। যদিও বিমান পরিবহণ সুরক্ষা নিয়ন্ত্রক ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন বিষয়টিকে মোটেই সহজভাবে নেয়নি।

গোটা বিষয়টির তদন্ত করে একজন যাত্রীকে মাঝ আকাশে বিমানের সিস্টেম ব্যবহার করার অনুমতি দেওয়ায় ওই বিমানসংস্থাকে উপস্থিত বিমানকর্মীদের বরখাস্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে তাও নিশ্চিত করতে বলা হয়েছে জেট এয়ারওয়েজকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.