রাজধানীতে ভালোবাসা দিবসে ভালোবাসার কনসার্ট

0

বিনোদন : রাজধানীতে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে কনসার্টের আয়োজন করা হয়েছে। দেশের তারকা শিল্পীদের গানে গানে সুরে সুরে মেতে উঠবে ঢাকা।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের সন্ধ্যায় রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে লাইভ ইন ঢাকা শিরোনামে একটি কনসার্টে গান পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী অঞ্জন দত্ত ও তার ছেলে নীল দত্ত।

ভালোবাসা দিবস উপলক্ষে রাজধানীর বনানী মাঠে অনুষ্ঠিত হবে দুইদিনব্যাপী বিশেষ কনসার্ট। ১৩ ফেব্রুয়ারি ‘গ্লিমপ্স অব ফাগুন’ আর ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘লাভ মি ডু’ শিরোনামের কনসার্ট। কনসার্টের প্রথম দিন গাইবেন লাকী আখন্দ, সোলস, অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস, তাহসান, শুন্য ব্যান্ড ও এলিটা।

ভালোবাসা দিবসে গানে গানে শ্রোতাদের মাতাবেন আর্ক ব্যান্ড, ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, অর্থহীন ব্যান্ড, আলিফের ফোরটিন্থ ফ্লোর ও মেহরাব।

ভালোবাসা দিবসকে আরো রাঙিয়ে তুলতে শাহবাগে চত্বরে অনুষ্ঠিত হবে প্রাণসখা ঢাকা শিরোনামের কনসার্টটি। এতে গানস গাইবেন জেমস। ব্যান্ডদলগুলোর মধ্যে পারফর্ম করবেন শিরোনামহীন ও জলের গান। তাছাড়াও এ আয়োজনে আরো একজন গান গাইবেন তিনি হলেন- রেজওয়ানা চৌধুরী বন্যা।

সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এ আয়োজনে কনসার্টের পাশাপাশি থাকব গুণীজনের কথা, ঢাকার ঐতিহ্যের প্রদর্শনী, ঢাকাইয়া খাবারের আয়োজন, নাচ, কবিতা আবৃত্তি। এ আয়োজনের কিছু অংশ চ্যানেল আই সরাসরি সম্প্রচার করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.