আনোয়ারায় গোল্ডকাপ ক্রিকেটের পুরস্কার বিতরণী

0

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য তপন চক্রবর্ত্তী বলেছেন ,বর্তমান সরকার বহুমুখী চেষ্ঠা করেও মরণ নেশা ইয়াবার ছোবল থেকে নুতন প্রজন্মকে রক্ষা করতে পারছে না। একটি সমাজ ও রাষ্ট্র বিরোধী চক্র দেশকে মেধাহীন করতে আগামী প্রজন্মকে নেশার সাগরে ডুবাতে ইয়াবা ছড়িয়ে দিচ্ছে সব খানে। এই ইয়াবার করাল গ্রাস থেকে নতুন প্রজন্মকে রক্ষা করতে সামাজিক-পারিবারিক সচেতনতার পাশাপাশি ক্রীড়া চর্চার বিকল্প নেই।

তিনি ১৪ ফেব্রুয়ারি আনোয়ারা উপজেলার ভিংরোল ইয়ং স্টার কর্তৃক আয়োজিত শর্টপিচ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জাফর ইকবাল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক হাবিব উল্লাহ হাবিব, নাছির উদ্দীন, ব্যাংকার আব্দুল আজিম খোকন, মোহাম্মদ আলী, রেজাউল করিম রেজা, ছত্তার হাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন কন্ট্রাক্টর, মাওলানা মোঃ আলমগীর, কোতোয়ালী থানা জাপা যুগ্ম আহ্বায়ক চন্দন চক্রবর্ত্তী, অধ্যক্ষ মোঃ হোসেন খাঁন ও সাহিত্যিক আবুল ফজল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ, নগর যুব সংহতির সহসভাপতি এম.এ. শুক্কুর, আব্দুল মালেক মেম্বার প্রমুখ।

খেলায় দেওতলা ইয়ং স্টার ক্রিকেট একাদশকে ভিংরোল ষ্ট্রং বয়েজ ক্রিকেট একাদশ ২৫ রানে পরাজিত করে। পরে প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.