বাঁশখালীতে গৃহবধুকে পিটিয়ে জখম

0

কল্যাণ বড়ুয়া মুক্তা, বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীতে যৌতুক দিতে ব্যর্থ হওয়ায় পিটিয়ে গৃহবধুর মাথা ফাটিয়ে দিয়েছে স্বামী ও শ্বশুর পক্ষের লোকজন। নির্যাতিত গৃহবধু হালিমা বেগম (২৫) কে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার গন্ডামারা ইউনিয়নের পুর্ব গন্ডামারা এলাকায় এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় স্বামী আবুল শামা, দেবর আবুল কালাম ও ভাসুর ফেরদৌসের বিরুদ্ধে বৃহস্পতিবার বাঁশখালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন ক্ষতিগ্রস্থ হালিমা বেগম ও এলাকাবাসী সূত্রে জানায়, পূর্ব গন্ডামারা গ্রামের মৃত আহমদ মিয়ার ছেলে আবুল শামার সাথে ৫ বছর পূর্বে একই এলাকার ছাবের আহমদের মেয়ে হালিমা বেগমের বিয়ে হয়। বিয়ের সময় বেকার স্বামী আবুল শামাকে লক্ষাধিক টাকার যৌতুক দেয়া হলেও সময়ে সময়ে সে আবারো যৌতুকের জন্য স্ত্রীকে মারধর ও তার উপর নির্যাতন চালায়। বুধবার সকাল থেকে স্বামী আবুল শামা, দেবর আবুল কালাম ও ভাসুর ফেরদৌস মিলে এক লক্ষ টাকা যৌতুকের দাবিতে গৃহবধুকে মারধর করে।

এক পর্যায়ে গৃহবধুকে পিটিয়ে মাথা ফেটে দেয়। খবর পেয়ে এলাকাবাসী ও আত্মীয়-স্বজনরা গৃহবধুকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে ভর্তি করেন। স্থানীয় চৌকিদার আবু বকর জানান, বেকার আবুল শামা প্রায় সময় যৌতুকের জন্য স্ত্রীর উপর নির্যাতন চালিয়ে আসছিলেন। এরই জের ধরে ওই ঘটনাটি ঘটে। এই ব্যাপারে বাঁশখালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.