শাহিদের কারণেই ভাঙছে রানভির-দিপিকার সম্পর্ক

0

বিনোদন : বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন শহীদ কাপুরকেই বিয়ে করতে যাচ্ছেন! এক সন্তানের বাবা শহীদ কাপুরকে তার এতোই পছন্দ হলো, যে কারণে অন্য জনকে পাশ কাটালেন তিনি!

এতো অবাক হওয়ার কিছু নেই! কারণ সবকিছু ঠিকঠাক। এদিকে দীপিকার স্বামী হতে রাজিও হয়েছেন শহীদ কাপুর! তবে কী রণবীর সিং হবেন তার ব্যর্থ প্রেমিক! জানা যায়, এই সমীকরণেই তিনজনকে দেখা যাবে সঞ্জয় লীলা বনশালির নতুন ছবি ‘পদ্মাবতী’তে।

বলিউডের গুঞ্জন, সঞ্জয় লীলা বানশালীর ‘পদ্মাবতী’তে দীপিকার স্বামী হচ্ছেন শাহিদ, যেখানে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হবে শাহিদ-দীপিকাকে। শাহিদকে ওই সিনেমায় নেওয়ার জন্য দীপিকাই নাকি বেশি আগ্রহ দেখিয়েছেন। শুধু তাই নয়, পদ্মাবতীতে অভিনয়ের সূত্রে ইদানীং নাকি শাহিদের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠতাও বেড়েছে। আর এসব কিছু জেনেশুনে বেজায় চটেছেন রণবীর।

কারিনা কাপুরের সঙ্গে ব্রেকআপের পর বলিউডের নায়িকাদের আর মনে ধরেনি শাহিদ কাপুরের। আর তাই, বিটাউন ছেড়ে দিল্লিতে গিয়ে সাতপাকে বাঁধা পড়েন মীরা রাজপুতের সঙ্গে। শাহিদ-মীরার সন্তান মিশাকে নিয়ে এখন ক্যামেরার ফ্ল্যাশ একেবারে মুখিয়ে থাকছে। কিন্তু, সেই আগাগোড়া ‘ফ্যামিলি ম্যান’ শাহিদ কাপুরের আবার কী হল?

শাহিদের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠতা নাকি মানতেই পারছেন না রণবীর। আর তাতেই সম্পর্কে টান ধরেছে দু’জনের। যদিও বিষয়টি নিয়ে দুজনেই মুখে কুলূপ এঁটে রেখেছেন।

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর রণবীর সিং-এর সঙ্গে জড়িয়ে পড়েন দীপিকা। বেশ ভালই সময় কাটাচ্ছিলেন দু’জনে। আচমকা শাহিদ এসে পড়াতেই সুত কাটছে রণবীর-দীপিকার সম্পর্কে!

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.