প্রধানমন্ত্রী গোপালগঞ্জে যাচ্ছেন রোববার

0

সিটিনিউজবিডি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য আগামী রোববার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

আওয়ামী লীগের সভাপতি পুন:নির্বাচিত হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পৈত্রিক বাড়িতে এটাই হবে প্রধানমন্ত্রীর প্রথম সফর। আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দও এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে থাকবেন।

সরকারি সূত্র জানায়, রোববার বিকালে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স হেলিপ্যাডে এসে পৌঁছানোর পর তিনি সরাসরি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে যাবেন এবং পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে তিনি ফাতেহা পাঠ এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে পুরো গোপালগঞ্জ জেলায় ইতোমধ্যেই কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ সুপার এস এম ইমরান হোসেন এ তথ্য দিয়েছেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা এবার নিয়ে ৮ম বার উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.