নাটকীয় জয় তুলে নিল খুলনা

0

খেলাধুলা :  বিপিএলের চতুর্থ আসরের তৃতীয় ম্যাচে খুলনা টাইটান্স ১৩৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জয় পেল না রাজশাহী কিংস। শেষ ওভারের রোমাঞ্চে তিন রানের জয় তুলে নিল খুলনা টাইটান্স। ইনিংসের শেষ ওভারে তিন উইকেট নিয়ে দলের জয় নিশ্চিত করেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ।

জয়ের জন্য শেষ ওভারে রাজশাহীর প্রয়োজন ৭ রান। আবুল হাসান রাজু আর মোহাম্মদ সামি উইকেটে। বোলার মাহমুদউল্লাহ রিয়াদ। দারুণ টান টান উত্তেজনা। শ্বাসরূদ্ধকর পরিস্থিতি। শেষ পর্যন্ত ৩ রানের নাটকীয় এক জয় নিয়েই মাঠ ছাড়লো খুলনা টাইটান্স। হারিয়ে দিলো রাজশাহী কিংসকে।

১৩৪ রানের টার্গেটে ব্যাট করতে নামে রাজশাহী কিংস। আর দলের হয়ে দারুণ ব্যাটিং করে হাফসেঞ্চুরি তুলে নেন ওপেনার ব্যাটসম্যান মুমিনুল হক। ৫৭ বলে ছয় চারের সাহায্যে ৬৪ করে আউট হন এ রাজশাহী ওপেনার। এর আগে ৪৯ বলে চারটি চারের সাহায্যে ব্যক্তিগত হাফসেঞ্চুরি তুলে নেন বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল। এ সময় ১৫তম ওভারের চতুর্থ বলে ১০০ রান আসে রাজশাহীর।

দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান করেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। খুলনার হয়ে সর্বোচ্চ চার উইকেট পান জুনায়েদ খান। সপ্তম ওভারের চতুর্থ বলে দলীয় অর্ধশত রান করে রাজশাহী। পরে মোহাম্মদ আসগারের বলে ব্যক্তিগত ১০ রান করে আউট হন ইংলিশ ব্যাটসম্যান সামিত প্যাটেল।

এদিন অবশ্য শুরুটা ভালো করতে পারেনি রাজশাহী। দলীয় ২৪ রানে তিন উইকেট হারায় তারা। খুলনা পেসার জুনায়েদ খানের বলে ব্যক্তিগত চার রান করে আউটন হন নুরুল ও সাব্বির। আর এই পাকিস্তানি বোলারের তৃতীয় শিকার হন উমর আকমল। তিনি শূন্য রানে ফেরেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.