টাকা বাতিলে আটকে গেল বলিউডের ‘শ্বাস’!

0

মোদীর ঘোষণায় আটকে গেল হিতেন-রজনীশের ‘শ্বাস’। পিছিয়ে গিয়েছে ‘শ্বাস’ সিনেমার মুক্তির ডেট।

আমজনতার পাশাপাশি নোট বাতিল হওয়ার বিশাল প্রভাব পড়েছে বলিউডেও।এই সপ্তাহতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মোদির ঘোষণার পর ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক গৌতম কুমার। গৌতম কুমার জানিয়েছেন, এরকম পরিস্থিতিতে ছবি রিলিজ করা খুব একটি বুদ্ধিমানের কাজ হবে না।ভ আমাদের ছবি সাধারণ দর্শকদের জন্য। সাধারণ মানুষ ৫০০ ও ১০০০ টাকা সব চেয়ে বেশি ব্যবহার করে থাকেন ৷তিনি আরও জানান, এই সময় ছবি রিলিজ করলে তার ছবির লোকসান হবে ৷ পুরনো নোট পাল্টে নতুন নোট পেতেই এখন সাধারণ মানুষ ব্যস্ত। তার মধ্যে কেউ সিনেমা হলে গিয়ে ছবি দেখবে না। মুক্তির ডেট পিছিয়ে দেওয়াতে সাময়িক ভাবে কিছু সমস্যার সম্মুখিন হলেও বড় ক্ষতির হাত থেকে বাঁচা যাবে এই সিদ্ধান্তের জেরে।

‘শ্বাস’ রোম্যান্টিক এক প্রেমের গল্প। সঙ্গে পাঞ্চ হররনেস। “ অভয় এক বিজনেসম্যান। হঠাৎ তাঁর সঙ্গে দেখা হয় শিরিনের। প্রেমে পড়ে যায় সে শিরিনের। কিন্তু শিরিন অভয়কে ভালবেসেও তাঁকে রিফিউজ করে। কিন্তু কেন? পর পিছনের কাহিনি ‘শ্বাস’ ” এমনটাই জানলেন রজনীশ দঙ্গল।

অন্যদিকে আরও একবার ভূতের ছবিতে অভিনয় করতে চলেছেন হিতেন তেজওয়ানি। এবার শিক্ষকের ভূমিকায়। যে অভয় ও শিরিকে সাহায্য করে প্রেত্মার হাত থেকে মুক্তি পেতে।
পরিচালক রাজীব এস রুলার এই ছবিতে হরর আর রোম্যান্সের ককটেল। হিতেন, রজনীশ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সোনারিকা ভাদুরিয়া ও নেহা শেঠি। আগামী ১১ সেপ্টেম্বর ভয় দেখাতে পর্দাজুড়ে আসছে ‘শ্বাস’।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.