পাহাড়ি-বাঙ্গালী ভেদাভেদ ভুলে যেতে হবে – জেলা প্রশাসক

0

মো: সাইফুল উদ্দীন, রাঙামাটি : পাহাড়ী-বাঙ্গালী ভেদাবেদ ভুলে যেতে হবে আমাদের সবাইকে। মনে রাখতে হবে আমরা সবাই বাংলাদেশী। আমাদের জন্ম বাংলাদেশে, আমরা এই দেশের জন্য সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো। অত্র এলাকার বিভিন্ন দূর্গম এলাকায় অনেক মানুষ রয়েছে যারা অনেক মানবতর জীবন যাপন করছে। আমাদেরকে তাদের জন্য জন্য কাজ করতে হবে।

রোটারেক্ট ক্লাব অব রাঙামাটির আয়োজনে শনিবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাইনি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ২০ তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মুহাম্মদ মানজারুল মান্নান এসব কথা বলেন।

রোটারেক্ট ক্লাব অব রাঙামাটির সভাপতি আবু বক্কর সিদ্দীকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডিজিই রোটারিয়ান প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী, পৌর মেয়র ও সাবেক রোটারেক্টর আকবর হোসেন চৌধুরী, ডিআরআর রোটার‌্যাক্টর শাহ জুনায়েদ আলী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মুহাম্মদ মানজারুল মান্নান আরো বলেন, সমাজ উন্নয়নে যুবকদের সহযোগিতা আমরা সবাই কামনা করি। যুবকরাই পারে সমাজ, দেশ ও জাতির জন্য কিছু করতে। আগামীতে যে কোন সমাজ উন্নয়ন কাজে যুবকদের আমার বিশেষ প্রয়োজন, বিশেষ করে এই রোটারেক্ট ক্লাবকে। রোটারেক্ট ক্লাবের সকল সদস্যরা আগামীতে আমাদের সাথে সমাজ উন্নয়নে এবং এই পার্বত্য জেলা রাঙামাটিকে একটি সুন্দর জেলা হিসাবে পরির্ণত করতে কাজ করবে। অত্র এলাকার মানুষের বিভিন্ন সমস্যা সমাধানে আমাদেরকে সহযোগিতা করবে।

আলোচনা সভার আগে রোটারেক্ট ক্লাবের বিগত প্যানেলের সভাপতি মো: সাইফুল ইসলাম নব নির্বাচিত সভাপতি আবু বক্কর সিদ্দীককে দায়িত্ব হস্তান্তর করেন। আলোচনার সভার পরে স্থানীয় শিল্পিদের পরিবেশনায় সংস্কৃতিক অনুষ্ঠান পরিবশেন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.