পরিই হবে সেরা!

0

সিটিনিউজবিডিঃ যদিও আগে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শাকিব-পরী। তবে এবার দীর্ঘ বিরতির পর পরিচালনায় ফেরা এস এ হক অলিকের এই সিনেমায় পরীর নায়ক শাকিব খান। রোমান্টিক ঘরানার এ সিনেমাটিতেই প্রথমবারের মতো এ জুটিকে পর্দায় দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরাও।

পরী বলছেন, “এবারের ঈদে সব সিনেমাকে পেছনে ফেলে সেরা হবে ‘আরো ভালোবাসবো তোমায়’। পরিচালক এস এ হক অলিক প্রেমের সিনেমাটি দিয়ে সত্যি তাক লাগিয়ে দেবেন। সিনেমাতে এমন কিছু রয়েছে, যা এখনই আমি বলবো না। এটুকু বলছি চমকে দেবার মতো অনেক কিছু আছে সিনেমাটিতে। আমার বিশ্বাস, আমিই হবো সেরা।”

ঈদ-উল-ফিতরে পরীকে লড়তে হবে অপু বিশ্বাস,মাহিয়া মাহির মতো শক্ত প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে। এ নিয়ে চলচ্চিত্রাঙ্গন হিসাব কষা শুরু হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিন নায়িকার ভক্তরা কথার লড়াই শুরু করেছেন। তবে পরীর কথায় তার কোনো আঁচ পাওয়া গেলো না। প্রতিযোগিতার কথা উড়িয়ে দিয়ে পরী বললেন, “কিসের প্রতিদ্বন্দ্বিতা! আমার সিনেমাটির আশপাশে আর কোনো সিনেমা থাকবে না। প্রতিযোগিতার তো কোনো প্রশ্ন আসে না। আমি কারও সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বিতায় নেই।” শাকিব খানকে নিয়ে তার মন্তব্য, “শাকিবকে কখনও সুপারস্টার মনে হয়নি আমার। শাকিব ভীষণ সাহায্য করেছেন প্রতিটি পদক্ষেপে। তার প্রতি আমি সত্যি কৃতজ্ঞ।”

পরী এখন অভিনয় করছেন শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’, সাখাওয়াত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ সিনেমাতে। খুব শিগগিরই ওয়াজেদ আলী সুমনের ‘দরদিয়া’ সিনেমার শুটিং শুরু হবে। সিনেমাটিতে পরী প্রথমবারের মতো জুটি বাঁধবেন আরেফিন শুভর সঙ্গে। এছাড়াও হাতে আছে ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমাতে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.