সালমান – শাহরুখ মুখোমুখি

0

সিটিনিউজবিডিঃ  অনেক দিনের সম্পর্কের টানাপোড়েনের পর আবার সুসম্পর্ক তৈরি হয়েছে শাহরুখ এবং সালমানের মধ্যে। তবে আবার মুখোমুখি হচ্ছেন এ দুই তারকা। এবার তারা মুখোমুখি হচ্ছেন বক্স অফিস লড়াইয়ে।

২০১৬ সালে ঈদে শাহরুখ অভিনীত রাইস এবং সালমান খানের সুলতান বক্স অফিসে লড়বে সেরা হওয়ার লড়াইয়ে। আদিত্য চোপড়ার প্রযোজনায় সালমান খানের সুলতান সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। অন্যদিকে ফারহান আখতার এবং রেড চিলিসের যৌথ প্রযোজনায় রাইস সিনেমাটি পরিচালনা করছেন রাহুল ডোলাকিয়া।

সুলতান সিনেমাটি ঈদে মুক্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক আব্বাস জাফর। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, ‘অবশেষে সালমান আসছে সুলতান হয়ে ২০১৬ সালের ঈদে।’

সুলতান সিনেমার শুটিং শুরু হবে আসছে নভেম্বরে। সিনেমাটিতে সালমানকে দেখা যাবে একজন কুস্তিগীরের ভূমিকায়। অন্যদিকে সালমানের বিপরীতে কে অভিনয় করছেন বিষয়টি এখনো গোপনই রয়েছে।

এদিকে রাইস সিনেমায় শাহরুখকে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রোমান্স করতে। শোনা যাচ্ছে এ সিনেমাটিও ২০১৬ সালের ঈদেই মুক্তি দেওয়া হবে।

তবে বক্স অফিসে শাহরুখ এবং সালমানের লড়াই এই প্রথম নয়। এর আগে ২০০৬ সালে মুখোমুখি হয়েছিল শাহরুখের ডন এবং সালমানের জানেমন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.