নিউ ইয়ার পার্টিতে সানিকে কোটি টাকার প্রস্তাব

0

বিনোদন : নানা প্রতিবন্ধকতার মধ্যেও বলিপাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন সানি লিওন। এখনো কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। সকল বিতর্কের পরও বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সানি লিওনের নাম। ইন্টারনেটেও খোঁজাখুঁজির তালিকায় একেবারে সামনের সারিতে এ অভিনেত্রী। আর এবার তো নিউ ইয়ার পার্টিতে সানির দাম একেবারে আকাশছোঁয়া। রাখি সাওয়ান্ত যতোই সমালোচনা করুক না কেন, দর্শক কিন্তু বরাবর সানিকেই খুঁজে ফিরছে পর্দায় বা স্টেজে।

আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম গান রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কী এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্নো তারকার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.