চন্দনাইশের শুক্লাম্বর দীঘির মেলা ১৪ জানুয়ারী, কমিটি গঠন

0

চন্দনাইশ প্রতিনিধি :  সনাতন সম্প্রদায়ের ধর্মীয় উৎসব, দেশের প্রাচীনতম ও চন্দনাইশের ঐতিহ্যবাহী শ্রী শ্রী শুক্লাম্বর পীঠ মন্দিরের আসন্ন উত্তরায়ন সংক্রান্তি মেলা (শুক্লাম্বর দীঘির মেলা) ২০১৭ আগামী ১৪ জানুয়ারী ২০১৭ শনিবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

গত শুক্রবার মন্দির সংলগ্ন অফিসে শ্রী হারাধন দেব-এর সভাপতিত্বে আসন্ন মেলা উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি মাস্টার বিজন ভট্টাচার্য্য, সহ-সভাপতি অরূপ রতন চক্রবর্তী, ড. বিপ্লব গাঙ্গুলী, প্রাক্তন সাধারণ সম্পাদক সুবল তালকুদার, পরিমল দেব, মেম্বার অমর কান্তি ভট্টাচার্য্য, মিলন দাশ, মধুসূদন দত্ত, আশীষ দেব, দীপক দেব, পরিমল মহাজন, ডাঃ কাজল কান্তি বৈদ্য, এডভোকেট রতন কুমার সেন, প্রদীপ দেব, মিলন দেব, অরুণ দেব, তপন দেব, সমীর পাইক, ঋষু মহাজন, অসীম ভট্টাচার্য্য প্রমুখ।

সবাই উপস্থিত সদস্যবৃন্দ আসন্ন বার্ষিক মেলা ও পূণ্যস্থান প্রতিবছরের মত অতি উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেন। এ উপলক্ষে ৫নং বরমা ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম (পদাধিকার বলে) সভাপতি, অমর কান্তি ভট্টাচার্য্য সিনিয়র সভাপতি, মধুসূদন সাধারণ সম্পাদক ও পরিমল দেবকে পরিচালনা সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বার্ষিক শ্রী শ্রী শুক্লাম্বর দীঘি মেলা ও পূণ্যস্থান উদযাপন পরিষদ ২০১৭ গ্রহণ করা হয়। সভায় প্রতিবছরের মত দীঘির উন্নয়ন, শান্তি শৃঙ্খলা রক্ষা ও প্রশাসনের সহযোগিতা গ্রহণের জন্য একমত পোষণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.