জঙ্গিদের ধরতে নজরদারি বাড়ানো হয়েছে

0

অনলাইন ডেস্ক : আত্মঘাতী জঙ্গিদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। আজ দুপুরে ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয়ে এক আলোচনা সভা শেষে স্থানীয় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এসময় জঙ্গি নির্ম‍ূল করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে আইজিপি বলেন, নতুন করে যাতে কেউ জঙ্গি তৎপরতায় অংশ নিতে না পারে সে জন্য প্রত্যেক পরিবারকে তাদের সন্তানের প্রতি সচেতন হতে হবে।

অচিরেই আত্মঘাতী হামলাকারীদের আইনের আওতায় আনা হবে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক বলেন, ইংরেজি নববর্ষে রাজধানীসহ দেশের বড় শহরগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেওয়া হয়েছে।

পরে তিনি ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয় ও অফিসার্স মেস-১’র ভিত্তি প্রস্তর স্থাপন, সিসি ক্যামেরা নেটওয়ার্ক, অত্যাধুনিক কন্ট্রোল রুম ও মিডিয়া সেন্টারের উদ্বোধন করেন। সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মোহাম্মদ নূরে আলম, কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আল-আমিন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.