সালমানের দখলে বক্স-অফিস

0

সিটিনিউজবিডিঃ চলতি বছরের শুরুর দিকটায় বলিউডে তেমন কোনো বড় সিনেমা মুক্তি না পেলেও অবস্থার পরিবর্তন ঘটতে যাচ্ছে বছরের পরের অংশে।
ঈদকে সামনে রেখে মুক্তি পাবে সালমান খানের সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’।

‘বাজরাঙ্গি ভাইজান’-এর ট্রেইলার প্রকাশের পরই নড়ে চড়ে বসেছেন অন্য তারকারা। মুক্তির অপেক্ষায় আছে যাদের সিনেমা, তাদের ভয় আরও বাড়িয়ে দিয়েছেন সালমান, তার ‘প্রেম রাতান ধান পায়ো’ মুক্তির তারিখ ঘোষণা করে।

কারণ শুধু ঈদ নয়, চলতি বছরের দিওয়ালিতেও বক্স-অফিস থাকবে সালমানের দখলে। ১২ নভেম্বর দিওয়ালিতে মুক্তি পাবে তার সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, ঈদের মৌসুমে মুক্তি পেয়ে ‘বাজরাঙ্গি ভাইজান’ একচেটিয়া ব্যবসা করবে পুরো দুই সপ্তাহ। কারণ এর মধ্যে মুক্তি পাচ্ছে না বড় বাজেটের আর কোনো সিনেমা।

পুরো ১৫ দিন পর ‘ভাইজান’কে টক্কর দিতে মাঠে নামবেন অজয় দেবগন এবং রিতেশ দেশমুখ, তাদের দুজনের সিনেমা ‘দৃশ্যাম’ এবং ‘বাঙ্গিস্তান’ নিয়ে। কিন্তু এই দুই অভিনেতার সিনেমা সালমানের সাফল্যের ওপর কতোটা প্রভাব ফেলবে, তা নিয়ে সন্দিহান বিশ্লেষকরা।

সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা বলছে, ঈদের মৌসুমে সবচেয়ে বেশি সংখ্যক পর্দায় মুক্তি পাবে ‘বাজরাঙ্গি ভাইজান’, এর টিকেটের দামও হবে বেশি। আর সে সময় অন্য সিনেমা মুক্তি দিয়ে নিজেদের লোকসান করতে আগ্রহী নন কেউই।

একদিকে ‘বাজরাঙ্গি ভাইজান’-এর মাধ্যমে চার বছর পর কারিনা কাপুর খানের সঙ্গে পর্দায় ফিরছেন সালমান। অপরদিকে ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর পরিচালক সুরাজ বারজাতিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন সালমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.