নীল নিতিনের বিয়েতে দুই প্রেমিকাসহ সালমান

0

বিনোদন : সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেতা নীল নিতিন মুকেশ ও রুক্মিনীর সাহায়। মহাসমারোহে, ধূমধাম করে হওয়া ‌সেই বিয়ের ভিডিও ছবি প্রকাশিত হয়েছে ভারতীয় বিভিন্ন মিডিয়ায়। তবে এই বিয়েতে অন্যতম সেরা চমক হলো সালমান খানের উপস্থিতি এবং পারফর্ম। আরো চমক হলো এক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তার দুই প্রেমিকা, একজন সাবেক আরেকজন বর্তমান।

নীলের বিয়ে যখন জমজমাট, এরমধ্যে হাজির হন বলিউড অভিনেতা সালমান। সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ধরে উপস্থিত ক্যামেরা। সালমানকে অভ্যর্থনা জানান নীল ও তার পরিবার। এরই কিছুক্ষণ পর সেখানে হাজির হন সালমানের সাবেক প্রেমিকা অভিনেত্রী ক্যাটরিনা কাপূর। এখানে শেষ নয়, তার কিছুক্ষণ পর উপস্থিত হন সালমানের বিদেশি প্রেমিকা ইউলিয়া ভানচুর। সেটিও ধরা পড়ে ক্যামেরা। তা নিয়েই চলছে গোসিপ। অবশ্য তিনজন এক অনুষ্ঠানে হাজির যেমন আলাদাভাবে হন, তেমনি বেরিয়েও যান নিজেরা নিজেদের মতো করে। কিন্তু নীলের বাড়ির ভিতরে কী হয়েছে সেটি কিন্তু ধুয়াশাই থাকছে।

উল্লেখ্য, পরিবারের মাধ্যমে পরিচয় নীল নিতিন মুকেশ-রুক্মিনীর। সেই পরিচয় থেকে বন্ধুত্ব-প্রেম। গত বছর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। দুই পরিবারই তাতে সম্মতি দেন। এরপর বাগদান এবং অবশেষে বিয়ে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.