উখিয়ায় মহান স্বাাধীনতা ও জাতীয় দিবস পালিত

0

শহিদুল ইসলাম, উখিয়া : বাঙালি জাতির গৌরব ও স্বাধীনতা দিবস আজ । পরাধীনতার শৃংখল ভেঙ্গে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন । মহান স্বাাধীনতা ও জাতীয় দিবস কক্সবাজারের উখিয়ায় পালিত হয়েছে নানা আয়োজনে ।

রোববার(২৬র্মাচ) সকালে উখিয়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপর ধনির মধ্যে দিয়ে দিবসের শুভসুচনা করেন। উখিয়া প্রশাসন, থানা পুলিশ, মুক্তি যোদ্ধা কমান্ড, উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন , উপজেলা বিএন পি ও স যোগী সংগঠন , উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় সহ শতাধিক সামাজিক প্রতিষ্ঠান পুষ্প মাল্য অর্পন করে।

এসময় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাঈন উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) নুরু উদ্দিন শিবলী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ার ম্যান ছেনুয়ারা বেগম, উখিয়া থানার ওসি আবুল খায়ের, কৃষি কর্মর্কতা শফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া, উপজেলা প্রকৌশলী সুমন মাহামুদ, সমবায় কর্মকর্তা কবির আহমদ , মহিলা বিয়ষক কর্মকর্তা শওকত হোসেন ও প্রক্ল্প কর্মকর্তা আবদুল করিম। উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল চৌধুরী ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী ,উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী , সাধারন সম্পাদক সুলতান মাহামুদ চৌধুরী । সকাল সাড়ে ৮টার সময় উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কুচ-কাওয়াজ অনুষ্ঠিত হয়েছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.