সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

0

সীতাকুণ্ড প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সীতাকুণ্ডের সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, র্যালী, পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২৬ মার্চ রবিবার সকালে স্কুলের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগীতা,গান-আবৃতি, খেলাধুলাসহ বিভিন্ন আয়োজন করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন ভূইয়ার সভাপতিত্বে এবং শিক্ষক আলাউদ্দিন সিকদারের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা মহিল ভাইস চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি নাজমুন নাহার চৌধুরী নেলী। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী এনামুল হক চৌধুরী, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি স.ম ফোরকান আবু,সাংবাদিক কামরুল ইসলাম দুলু, স.ম এমরান বোখারী, শিক্ষক মোমিনুুুল ইসলাম,বাবু উজ্জল নাথ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সম্পর্কে স্কুলের ছাত্র-ছাত্রীদেরকে জ্ঞান অর্জন করতে হবে। লেখাপড়া করে বড় হয় দেশ গড়ার কাজে অংশ নিতে হবে। এদিকে মহান ২৬ মার্চ স্বাধীনতা দিবস ও গনহত্যা দিবস উপলক্ষে বার আউলিয়া আইডিয়াল কিন্ডারগার্ডেনের উদ্যেগে স্কুলের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগীতা,

আবৃতি,খেলাধুলা, পুরস্কার বিতরণ এবং অলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন আইডিয়াল কিন্ডারগার্টেনের পরিচালক আলহাজ্ব মোঃ আলমগীর হোসেন, অধ্যাক্ষ মোঃ সালাউদ্দিন, মাস্টার আলী আকবর আজাদ এবং মো আলমগীর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.