টিআরপি না বাড়লে শো বন্ধের হুঁশিয়ারি

0

বিনোদন : সময়টা মোটেই ভালো যাচ্ছে না ভারতের জনপ্রিয় টেলিভিশন তারকা ও কমেডিয়ান কপিল শর্মার। আগামী এক মাসের মধ্যে তার টেলিভিশন শোয়ের টিআরপি না বাড়লে তার সঙ্গে চুক্তি নবীকরণ করবে না বলে হুঁশিয়ারি দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

কপিলের সঙ্গে চ্যানেল কর্তৃপক্ষের ১০৬ কোটি টাকার চুক্তি রয়েছে। ফলে এবার সেই চুক্তির নবীকরণ আর নাও হতে পারে বলে আশঙ্কা তৈরি হয়েছে।

‘দ্য কপিল শর্মা শো’-এর আরেক কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে বিমানে উঠে বাজে আচরণের অভিযোগ ওঠে কপিলের বিরুদ্ধে। শো ছেড়ে চলে যান সুনীল। চন্দন প্রভাকর, আলি আসগররাও শো ছেড়ে গিয়েছেন। এই পরিস্থিতিতে অন্যান্য কমেডিয়ানদের শোয়ে এনে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন কপিল। কিন্তু তাতেও শোয়ের পুরনো জনপ্রিয়তা ফেরেনি। এই পরিস্থিতিতে চ্যানেল কর্তৃপক্ষ কপিলকে এক মাসের চূড়ান্ত সময়সীমা দিয়েছেন। শোয়ের জনপ্রিয়তা ফিরে না এলে চ্যানেল কর্তৃপক্ষ শো বন্ধও করে দিতে পারে বলে একটি সূত্রে জানা গেছে।

জানা যায়, সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর, আলি আসগর, সুগন্ধা মিশ্ররা কোনোভাবেই কপিলের সঙ্গে শোয়ে ফিরতে চান না। তাদের ছাড়া শোয়ের শেষ দুটি এপিসোড একেবারেই জমেনি।

সুনীলও জানিয়ে দিয়েছেন, তিনি কপিলের শোয়ে ফিরবেন না। তিনি এখন লাইভ শো নিয়ে ব্যস্ত। এই অবস্থায় শোয়ের ভবিষ্যৎ কী হয়, সেই দিকেই তাকিয়ে সবাই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.