রানী এখন শিক্ষিকা

0

বিনোদন : বলিউডে দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রানী মুখার্জি। ২০১৪ সালে মারদানি সিনেমার মুক্তির পর বিয়ে, সংসার ও মেয়েকে লালনপালনে সময় দিতে গিয়ে অভিনয় থেকে দূরে সরে যান এ অভিনেত্রী।

যশ রাজ ফিল্মসের ব্যানারে হিচকি সিনেমার মাধ্যমে আবারো ফিরছেন রানী। রানীর এ সিনেমা ঘিরে ভক্তদের কৌতূহলের শেষ নেই। সিনেমাটিকে ঘিরে অনেক গুঞ্জন শোনা গেছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে হিচকি সিনেমার অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করে বিষয়টি নিজেই জানিয়েছেন রানী।

টুইটারে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, রানী একটি ব্ল্যাকবোর্ডে লিখছেন, ‘আজ থেকে শুটিং শুরু’। ব্ল্যাকবোর্ড, তার পোশাক এবং চুল বাঁধার ধরণ দেখে ধারণা করা হচ্ছে সিনেমায় শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন রানী।

গত মাসে নিজের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যশ রাজ ফিল্মসের অ্যাকাউন্টে লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে সিনেমা নিয়ে রানী বলেন, আমার পরবর্তী সিনেমা হিচকি। আশা করছি, ভালো অভিনয় করব এবং আপনাদের খুশি করতে পারব। দয়া করে আমার জন্য আশীর্বাদ করবেন।

তিনি আরো বলেন, আমি আমার মতো করেই অভিনয় করি কিন্তু এগুলো মানুষকে অনুপ্রেরণা দেয় কারণ আমি অনেক শক্তিশালী নারীকে পর্দায় উপস্থাপন করি, যারা অন্যদেরকে এবং আমাকেও অনুপ্রেরণা দেয়।

একজন নারীর সবচেয়ে বড় দুর্বলতাকে শক্তিতে রূপান্তরের গল্প নিয়ে নির্মিত হচ্ছে হিচকি। ইতিবাচক বিষয় হওয়ায় সিনেমাটিতে অভিনয় করতে রাজি হয়েছেন বলে জানান রানী। সিনেমাটি প্রযোজনা করছেন মাণীষ শর্মা এবং পরিচালনা করছেন সিদ্ধার্থ মালহোত্রা। তবে সিনেমাটির অন্যান্য অভিনয়শিল্পীদের নাম এখনো প্রকাশ করা হয়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.