কেলিশহর ডাকঘর নির্মান কাজ পরিদর্শনে সামশুল হক এমপি

0

নিজস্ব প্রতিনিধি :  পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের ভট্টচার্যহাট এলাকায় ইউনিয়ন ডাকঘর নির্মাণের কাজ চলছে। ডাক বিভাগের অধীনে প্রায় ৮ লাখ টাকা ব্যয়ে এই ডাকঘর নির্মাণের কাজ শুরু হয়। গতকাল বুধবার চলমান ই-পোষ্ট সেন্টার (ডাকঘর) এর নির্মানকাজ পরিদর্শন করেছেন পরিকল্পনা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।

পরিদর্শনকালে তিনি বলেন, ই-পোষ্ট সেন্টার নির্মানে যে বিরোধ সৃষ্ঠি হয়েছে। তা তদন্ত করার জন্য উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুনকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন এডিশনাল এসপি মোহাম্মদ জসিম উদ্দিন, দক্ষিন জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহকারী ভুমি কর্মকর্তা বদরুদ্দৌজা, পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ কে সদস্য করে কমিটি টি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি রিপোর্ট প্রদানের পর সৃষ্ট বিরোধ সমাধানের মাধ্যমে কাজ শুরু করা হবে।

পরে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের জায়গা ও খালের উপর মার্কেট নির্মান কাজ পরিদর্শন করেন সামশুল হক চৌধুরী এমপি।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিন জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও সংসদ সদস্যের উন্নয়ন সমন্ময়কারী দেবব্রত দাশ, উপজেলা আ’লীগের নেতাআবদুল খালেক চেয়ারম্যান, পৌর আ’লীগ সাধারন সম্পাদক আলমগীর আলম, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি আলমগীর খালেদ, চেয়ারম্যান সরোজ সেন নান্টু, রতন চক্রবর্তী, ইউনুছ মিয়া, সাবেক ছাত্রনেতা এম এজাজ চৌধুরী, লোকমান খান চৌধুরী, প্রজন্মলীগ নেতা আলমগীর আলম, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সোহেল, উপজেলা ছাত্রলীগ নেতা শুভ দে, মহিউদ্দিন সবুজ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.