পড়াশোনায় ব্যস্ত বুবলী

0

বিনোদন,সিটিনিউজ :: মাত্র এক বছরের ক্যারিয়ার। কিন্তু এর মধ্যেই ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’-এর মতো ছবি উপহার দিয়েছেন।

শাকিব-অপুর পর ঢালিউডে শাকিব-বুবলীই এখন আলোচিত জুটি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি এই নায়িকা পড়াশোনা করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্র্যাশনে এমবিএ প্রোগ্রামে ভর্তি হয়েছেন। তাই বর্তমানে শুটিং না থাকার কারণে পড়াশোনা নিয়ে ব্যস্ততা বেড়েছে তার।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘শুটিংয়ের সময় সেমিস্টারটা কন্টিনিউ করতে সমস্যা হয়ে যায়। তাই এখন শুটিং না থাকার কারণে পড়াশোনায় মনোযোগ দিয়েছি। বর্তমানে পরীক্ষা, প্রেজেন্টেশন, অ্যাসাইনমেন্ট নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। এই কোর্স শেষ করতে আমার আরো তিনটি সেমিস্টার বাকি রয়েছে।’

শুটিং না থাকলে এমবিএ ডিগ্রিটা আরো আগে শেষ করতে পারতাম। কি করবো। চলচ্চিত্রের প্রতি ভালোবাসাটা আমার বেশি। তারপরও যত কাজের চাপ থাকুক পড়াশোনাটা ভালোভাবে শেষ করতে চাই।

এদিকে, বুবলী পড়াশোনার পাশাপাশি উত্তম আকাশের নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন শাকিব খান। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.