বিয়ে পর অভিনয় ছাড়বেন ”অসিন”

0

সিটিনিউজবিডি ::  অনেক আগেই দক্ষিণ ভারতীয় সিনেমার শীর্ষ নায়িকা হিসেবে স্বীকৃতি পান অসিন। বলিউডের প্রথম সিনেমায় অভিনয় করেন ২০০৮ সালে আমির খানের বিপরীতে, খানসাহেব ‘গজিনি’তে মোবাইল কোম্পানির মালিকের চরিত্রে অভিনয় করেন। গল্পের প্রয়োজন মোবাইল কোম্পানির মালিক আমিরের সঙ্গে অসিনের প্রেম পরিণতি পায়নি ওই সিনেমায়। কিন্তু বাস্তবে মোবাইল কোম্পানির মালিককেই অসিন পেতে চলেছেন জীবনে সঙ্গী হিসেবে!

এ সময়ের আলোচিত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘মাইক্রোম্যাক্স’-এর অন্যতম প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে অসিনের বিয়ের যাবতীয় আয়োজন পাকাপাকি হয়েছে এরই মধ্যে। আনুষ্ঠানিকতা সম্পন্ন করার অপেক্ষা এখন।

বিয়ের পর অভিনয় জীবনকে অসিন বিদায় জানাতে পারেন বলে শোনা যাচ্ছে। নায়িকা নিজেও দিয়েছেন তেমনই ইঙ্গিত!

দীর্ঘদিন বলিউডে দেখা নেই অসিনের। ২০১২ সালের ‘খিলাড়ি ৭৮৬’ সিনেমার পর বলিউডে মুক্তি পায়নি তার কোনো নতুন সিনেমা। অসিন তাই ছিলেন না কোনো খবরে। এমন এক সময়ে টাইমস অব ইন্ডিয়ার বিনোদন পাতায় অসিনের বিয়ের খবর প্রকাশ হতেই নায়িকা আবার উঠে এসেছেন আলোচনায়।

বিয়ে করছেন অসিন, ছাড়বেন অভিনয়
রাহুশ শর্মা
জানা যায়, ‘খিলাড়ি ৭৮৬’ সিনেমার সেটেই রাহুল শর্মার সঙ্গে অসিনের পরিচয়। অক্ষয় কুমারের সঙ্গে রাহুলের ভীষণ বন্ধুত্ব। তবে অসিনের সঙ্গে রাহুলের সম্পর্কের গভীরতা তৈরিতে অক্ষয়ের কোনো অবদান রয়েছে কিনা তা অবশ্য জানা যায়নি। সেই হৃদ্যতা প্রেমে পরিণত হতে এবং বিয়ের সিদ্ধান্ত নিতেও লাগেনি খুব বেশি সময়। পেশাগত ব্যস্ততা শেষ করার জন্যই ছিলেন অপেক্ষায়।

অবশ্য কবে বিয়ে করছেন বা বিয়ের পর কবে কাজে ফিরবেন সেসব বিষয়ে কোনো মন্তব্য করেননি অসিন। অবশ্য অসিনঘণিষ্ঠরা বলছেন, বিয়ের আর ২৯ বছর বয়সী এই তারকা আর পর্দায় নাও ফিরতে পারেন।

চলতি মাসে মুক্তির প্রতীক্ষায় রয়েছেন অসিনের ‘অল ইজ ওয়েল’ ছবিটি। এতে অভিষেক বচ্চন, ঋষি কাপুর ও সুপ্রিয় পাঠক অভিনয় করেছেন। বলা হচ্ছে, বিয়ের আগে আপাতত এটাই বলিউডে অসিনের শেষ সিনেমা। সূত্র: বোম্বে টাইমস, এনডিটিভি, বলিউড লাইফ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.