“কপিল শর্মার” প্রথম ছবির পোস্টার প্রকাশ

0

সিটিনিউজবিডি ::   ভারত তো বটেই উপমহাদেশের জনপ্রিয়তম স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। একজন সু-অভিনেতাও তিনি। বিশ্বজুড়ে কপিলের অসংখ্য ভক্ত। কমেডিয়ান কপিলের অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কিস কিস কো পেয়ার করু’। আব্বাস-মস্তান অ্যাকশন থ্রিলার ছবির পরিচালক হিসেবে সুপরিচিত।

‘বাজিগর’ কিংবা ‘গুপ্ত’ কে ভোলেননি এখনও অনেকেই। সেই আব্বাস-মস্তান অ্যাকশন থেকে সরে কমেডিতে এসেছেন। কারণ কপিল শর্মা। কমেডি কিং’ কে কেন্দ্র করে নির্মিত ছবিটির প্রথম পোস্টার প্রকাশ হয়েছে। আর তাতে আগ্রহের পারদ আরও বেড়েছে।

প্রখ্যাত চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ১১ আগস্ট মঙ্গলবার সকালে এক টুইটে ছবিটির প্রথম পোস্টার পোস্ট করেছেন। আর জানিয়েছেন। ১৩ আগস্ট ছবিটির ট্রেইলর রিলিজ পাবে। চার নায়িকার একমাত্র নায়ক হিসেবে কপিল শর্মা অভিনয় করছেন তার অভিষেক চলচ্চিত্রে।

চার নায়িকা হলেন মানজারি ফাদনিস, অমৃতা পুরি, সিমরান কাউর মুন্ডি এবং ইলি আব্রাম। চলচ্চিত্রের অন্যতম চমক সালমান খানের ভাই আরবাজ খানের অতিথি উপস্থিতি। আব্বাস-মস্তান, রতন জৈন এবং গনেশ জৈনের প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র বড় পর্দায় মুক্তি পাবে ২৫ সেপ্টেম্বর বিশ্বব্যাপী। ছোট পর্দার স্ট্যান্ড আপ কমেডিয়ান তার রসের জাদু বড় পর্দায় অব্যহত রাখতে পারেন কি না তা দেখতে মুখিয়ে আছে পুরো বলিউড। অপেক্ষায় আছে উপমহাদেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.