রামগড়ে জাতীয় যুব দিবস’১৭ পালন

0

শ্যামল রুদ্র,খাগড়াছড়ি :: ‘যুবকদের জাগরণ-বাংলাদেশের উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রামগড়ে শোভাযাত্রা, আলোচনা সভা ও  নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় যুব দিবস’ ২০১৭।

বুধবার (১ নভেম্বর) বেলা এগারটায় উপজেলা টাউন হল প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের হয়ে বাজার এলাকার প্রধান  সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন মিয়ার সভাপতিত্বে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবদুল কাদের, পৌরসভার মেয়র প্যানেল-১ মো. আহসান উল্লাহ ও পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ফাতেমা খাতুন।

পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড রামগড়ের ব্যবস্থাপক মতিউর রহমানের স ালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আবুল বাসার পাটোয়ারী। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন,  মো. নিজাম উদ্দিন,  নিজাম উদ্দিন লাভলু, মো. শাহআলম, যুব উদ্যোক্তা জাকির হোসেন, ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর প্রশিক্ষনার্থী মো. মোস্তফা ও সেলিনা আক্তার।

সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিটের সদস্যবৃন্দ, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের বাদক দল ও প্রশিক্ষিত তরুন-তরুনীরা অংশ নেয়।

এর আগে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর রামগড় উপজেলা প্রশিক্ষনার্থীদের উদ্যোগে মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতনামূলক  কর্মসূচী ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর প্রাঙ্গনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এসময় অতিথিরা ধুমপান সেবীদের মাঝে চকলেট বিতরন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.