তুরাগ নদীর পাড়ে তারার মেলা

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: সিটি নিউজ  বছরজুড়েই কোনো না কোনো ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটে চলচ্চিত্র সহকারী পরিচালকদের। শুক্রবার দিনটি ছিল একটু ভিন্ন আমেজ। কারণ, তুরাগ নদীর পাড়ে ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) ছিল সহকারী পরিচালক সমিতির বনভোজন। তাদের উৎসাহ দিতে চলচ্চিত্র তারকারা অংশ নেয় বনভোজনে। তুরাগ নদীর পাড় পরিণত হয় তারার মেলায়।

বনভোজনে পরিচালক মুশফিকুর রহমান গুলজার, ছটকু আহমেদ, শাহিন সুমন, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, শাবনূর, অধরা খান, নিঝুম রুবিনা, মিশা সওদাগর ও জয়েদ প্রমুখ।

বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির সভাপতি এস আই ফারুক বলেন, ‘আমরা গতকাল সাভারের তুরাগ রিক্রিয়েশন ওয়ার্ল্ডে বনভোজনের আয়োজন করি। এখানে চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পীরা এসে আমাদের উৎসাহ দেওয়ায় তাদের অনেক ধন্যবাদ। যেহেতু সারা বছর আমাদের সদস্যরা বিভিন্ন ছবির কাজে ব্যস্ত থাকে, সবার সঙ্গে একটি দিন কাটানোর জন্য আমাদের এই আয়োজন।’ 

বনভোজনের আহ্বায়ক সরদার মামুন বলেন, ‘গত ডিসেম্বরে আমরা নতুন কমিটি সমিতির দায়িত্ব নিয়েছি। তারপর থেকেই চেষ্টা করছি প্রতিষ্ঠানটি নতুন করে সাজাতে। যারা আমাদের ভোট দিয়ে জয়ী করেছেন তাঁদের জন্য গতকাল এই আয়োজন করেছি।  আমরা চেষ্টা করেছি সাধ্যমতো। সবাই দোয়া করবেন আমাদের জন্য।’

সকালে শিশুদের বিস্কুট দৌড়, নারীদের বালিশ খেলা ছিল সবার আগ্রহের কেন্দ্রবিন্দু। দুপুরে ছিল নতুন কমিটির পরিচিতি অনুষ্ঠান। দুপুরের খাবারের পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, সেখানে গান পরিবেশন করেন আসিফ আকবর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.