রেস্টুরেন্টের বিবার ও জেনিয়া

0

সিটিনিউজবিডি :  সংগীত তারকা জাস্টিন বিবার সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়েছেন অনেক দিন হলো। এরপর তার নতুন প্রেম রহস্য নিয়ে অনেক কানাঘুষাই হয়েছে। বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর সঙ্গেই তাকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে। তবে এবার থলের বিড়াল বের হয়ে আসলো বিবারের।

সম্প্রতি একটি রেস্টুরেন্টে প্লেবয় গার্ল জেনিয়া ডেলির সঙ্গে আবিষ্কার করা গেছে  তাকে। লস অ্যাঞ্জেলেসের এ রেস্টুরেন্টের মিউজিক্যাল হলটি আগেই বুক করে রেখেছিলেন বিবার। আর সেখানেই তিনি অপেক্ষা করছিলেন একজনের। বিবারের ডাকে সাড়া দিয়ে কিছুক্ষণ বাদেই জেনিয়া আসেন সেখানে। পুরো  হলে কেবল বিবার ও জেনিয়াই ছিলেন। তবে তাদের এ গোপন অভিসার গোপন থাকেনি।

বিবারের এক ভক্ত তাদের ভিডিও করে ফেলেন। এ ভিডিও ফুটেজে দেখা গেছে বিবার পিয়ানো বাজাচ্ছেন, আর তাকে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছেন জেনিয়া। আর একটি ফুটেজে একজন আরেকজনের হাত ধরে বসে থাকতে দেখা গেছে। তারা প্রায় এক ঘণ্টা অন্তরঙ্গ হয়ে এখানে সময় কাটিয়েছেন।

তবে তারা কেউই বুঝতে পারেননি তাদের এ গোপন অভিসার ফাঁস হয়ে যাবে। এ বিষয়ে বিবার কোন কথা বলেননি। বরং, তিনি তার নতুন সিঙ্গেল প্রকাশ নিয়ে ব্যস্ত রয়েছেন। চলতি সময়ের বেশ কয়েকজন অভিনয় ও সংগীত তারকা তার এ সিঙ্গেলের প্রচারণায় অংশ নিচ্ছেন।

তবে নিজেদের এ ডেটিং বিষয়ে জেনিয়া মিডিয়াকে জানিয়েছেন, বিবার আমার অনেক প্রিয় একজন বন্ধু। তার আমন্ত্রণেই আমি পিয়ানো ও গান শুনতে গিয়েছিলাম। তবে এরকম মুহূর্তগুলো যখন ভিডিও ফুটেজ করে প্রকাশ হয়, সেটা দুঃখজনক বিষয়ে পরিণত হয়। সে যাই হোক। আমাদের সম্পর্ক নিয়ে যে যা খুশি ভাবতে পারেন। আমার এতে কিছু যায় আসে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.