মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২

0

মিরসরাই প্রতিনিধি, সিটি নিউজ :: মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারী) রাত ২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়দারোগারহাট ও সকালে দুর্গাপুরের মুরারীপুর গ্রামের রাস্তার মুখে সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।

বড়দারোগারহাট এলাকায় ঘুমন্ত অবস্থায় গাড়ি চালানোর একপর্যায়ে চট্টগ্রামমুখী কাভার্ড ভ্যান চালক একরাম (২৫) সামনে থাকা একটি গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটি উল্টে একরাম নিহত হয়, সে চালকের সহকারী। এই দুর্ঘটনায় গাড়ির চালক রঞ্জু (২৮) আহত হয়েছে।

এদিকে বুধবার সকাল সাড়ে ৮ টায় দোকানে যাওয়ার সময় উপজেলার মুরারীপুর গ্রামের রাস্তার মুখে মহাসড়ক পার হওয়ার সময় পেছন থেকে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় স্বপন কুমার দাশ (৫০) ঘটনাস্থলে নিহত হয়।

উপজেলার মিঠাছরা বাজারে মা মেডিকেল হল নামে তাদের একটি ফার্মেসী আছে। তিনি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুরারীপুর গ্রামের মৃত সুজিত চন্দ্র দাশের ছেলে। স্বপন কুমার দাশের ১ ছেলে রয়েছে।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই একরামুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান অজ্ঞাতনামা আরেকটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে কাভার্ড ভ্যানটি উল্টে ঘটনাস্থলেই মারা যান সহকারী একরাম। আহত হন একই গাড়ির চালকও। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

কাভার্ড ভ্যান সহকারী চালক ঘুমিয়ে পড়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এদিকে বুধবার সকাল সাড়ে ৮ টার সময় উপজেলার মুরারীপুর গ্রামের রাস্তার মুখে মহাসড়ক পার হওয়ার সময় মিরসরাইমুখী একটি মোটরসাইকেলের ধাক্কায় মিঠাছরা বাজারের ব্যবসায়ী স্বপন কুমার দাশ (৫০) ঘটনাস্থলে নিহত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.