সানি লিওনের ৫ জবাব

0

বিনোদন ডেস্ক : বলিউডে বিতর্ক নিয়েই যার আবির্ভাব তিনি তো বিতর্কের মধ্যেই টিকে থাকতে চাইবেন! বলিউড জগতে ফলাও করে পর্নো তারকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল সানি লিওনকে। এখনও সেই পরিচয়ের ‘সুফল’ নিয়েই বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি, জন্ম দিচ্ছেন নানা বিতর্কেরও।

কনডমের বিজ্ঞাপন

কিছুদিন আগে সিপিআই নেতা অতুল অঞ্জন ও ডিসিডব্লিউ’র সাবেক প্রধান বার্খা সিং সানি লিওনের করা কনডমের একটি বিজ্ঞাপন নিষিদ্ধের আহ্বান জানান। তাদের দাবি, এ ধরনের বিজ্ঞাপন ভারতে ধর্ষণের ঘটনা বাড়িয়ে দিচ্ছে। রাজনৈতিক নেতার এ বক্তব্যের জবাবে সানি লিওন বলেন, তাদের আমার পেছনে সময় নষ্ট না করে জনকল্যাণে সময় ব্যয় করা উচিত।

রাখি, সেলিনার ‘অর্থহীন’ মন্তব্য

বলিউডে কানাডিয়ান পর্নো তারকা সানি লিওনের আগমনে ভাটা পড়ে যায় রাখি সাওয়ান্তের উত্তাপ। এ কারণে সানিকে মনে মনে হিংসা করতেন এই আইটেম গার্ল। এক সময় মনের কথা মুখে এনে সানিকে দেশ ছাড়তে বলেন তিনি। রাখির অভিযোগ, সানি অন্য শিল্পীদের স্বল্পবসনা হতে বাধ্য করছেন। অপরদিকে বলিউডের নায়িকা সেলিনা জেটলি অভিযোগ করেন, সানি ও তার স্বামীর কারণেই বাড়ি ছাড়তে হয়েছে তাকে।
বলিউড অঙ্গনের দুই বাসিন্দার এ বক্তব্যের জবাবে সানি বলেন, ‘তাদের বক্তব্য অর্থহীন ও ভিত্তিহীন। এটা অপেশাদারিত্ব।’ এ ধরনের আচরণকে তাদের সমস্যা এবং এগুলোকে তিনি থোড়াই কেয়ার করেন বলেও উল্লেখ করেন।

পর্নোস্টার পতিতা নয়

প্রথমদিকে সানি লিওনকে পতিতা হিসেবেই দেখত ভারতীয়রা। (এখনও অবশ্য সে ধারণায় খুব একটা পরিবর্তন হয়নি।) বিষয়টি নিয়ে প্রায়ই নানা প্রশ্ন, সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। এর জবাবে তিনি বলেন, ‘পর্নোস্টার মানে পতিতা নয়। আমার মনে হয়, ভারতে প্রাপ্তবয়স্ক বিনোদনের ইন্ডাস্ট্রি নেই— এ কারণেই এখানকার লোকদের এ ব্যাপারে ধারণা নেই।’

অশ্লীলতার মামলা

সানি লিওনের পর্নো ভিডিওকে অশালীন উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছিল। এ সময় বেশ অস্বস্তিতে পড়ে যান এ তারকা। তখন তিনি বলেন, ওগুলো তার যুক্তরাষ্ট্রে প্রাপ্তবয়স্ক ফিল্ম ইন্ডাস্ট্রিতে জড়িত থাকার সময়কার। বর্তমানে তিনি ভারতীয় সিনেমার সঙ্গে জড়িত এবং ওগুলোর সঙ্গে আর কোনো সম্পৃক্ততা নেই। পুরনো জীবনকে পেছনে ফেলে নতুন করে এগুতে চান বলেও মন্তব্য করেন সানি।

নিজ ইচ্ছাতেই পর্নো সিনেমায়

বিগ বস-৫ রিয়েলিটি শো’র মাধ্যমে ভারতে অভিষেক ঘটে সানি লিওনের। প্রথমদিকে নিজের পরিচয় গোপন রাখলেও পরবর্তী সময়ে টেলিভিশনের পর্দায়ই নিজের পরিচয় প্রকাশ করেন তিনি। সে সময় জানিয়েছিলেন, নিজ ইচ্ছাতেই পর্নো সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এ নিয়ে লোকজন কি ভাবল না ভাবল তা নিয়ে মোটেই চিন্তিত নন বলেও উল্লেখ করেন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে সানি লিওনকে নিয়ে বিতর্ক সৃষ্টিকারী বক্তব্যের জবাবগুলো তুলে ধরা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.