সীতাকুণ্ডে বাস-ট্রেন সংঘর্ষে আহত ১৩

0
সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের ইকোপার্ক এলাকায় পিকনিকের বাস ও ট্রেনের মধ্যে সংঘর্ষ হয়েছে।  এতে ১৩ জনের মত আহত হয়েছে। তাদের মধ্যে দুই অভিভাবক ও এক ছাত্রকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বহু বাস যাত্রী।
আজ বুধবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার খবর পেয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে এবং আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। বাসটি ফেনী দারুল আরক্বাম মাদ্রাসা থেকে ইকোপার্কে বনভোজনের উদ্দ্যশে এসেছিল।
জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজ ভূ্ঁইয়া বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেন নি। তিনি বলেন বিষয়টি সীতাকুণ্ড থানা পুলিশ দেখছে। তবে সীতাকুণ্ড থানার ওসিকে বার বার ফোন দিয়েও পাওয়া যায়নি।
জানাগেছে, ফেনীর দারুল আরক্বাম মাদ্রাসার শিক্ষাথীদের নিয়ে সীতাকুণ্ড ইক্যূপার্কে ডিকনিকে আসা একটি বাস রেল লাইন পার হতে গেলে রেললাইনে আটকা পড়ে। এসময় শিক্ষাথীরা বাস থেকে দ্রুত নেমে তবে ঢাকা থেকে চট্টগ্রামমুখি একটি ট্রেন বাসটিকে ধাক্কাদিয়ে চলে যায়। বাসটির পিছনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.