ভাগ-ভাটোয়ারা নিয়ে বিরোধ,সীতাকুণ্ডে যুবক খুন

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটি নিউজ : সীতাকুণ্ডে রেজাউল করিম (২৫) নামে এক যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার রাত ১২দিকে সীতাকুণ্ড পৌরসভার চৌধুরী পাড়া পাহাড়ের পাদদেশ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রেজাউল পৌরসভার ভুঁইয়া পাড়ার মো. আব্দুল খানের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, ভাগ ভাটোয়ারার আধিপত্য নিয়ে রেজাউল করিমকে খুুুন করা হয়। সে এলাকার ছিনতাই, চাঁদাবাজী, মাদক ব্যবসায়সহ বিভিন্ন অপরাধমুলক কাজে লিপ্ত ছিল এ নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ভাগ ভাটোয়ারা নিয়ে বিরোধ দেখা দেয়।

বৃহস্পতিবার বিকালে চাঁদাবাজীর ভাগাগাগি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। রাত ১২দিকে চৌধুরী পাড়ার পাহাড়ে পাদদেশে রেজাউল করিমকে একা পেয়ে তাঁর সহপাঠিরা তাঁকে কুপিয়ে মারাত্বক আহত করে। আহত অবস্থায় তাঁকে রাতেই সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থা অবনতি হওয়ায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ শুক্রবার ভোর ৫টার দিকে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুল রহমান বলেন, বৃহস্পতিবার রাতে সীতাকুণ্ড থেকে আহত অবস্থায় এক যুবককে মেডিকেলে আনা হয়েছে। তার পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। আজ শুক্রবার ভোরে মারা যায়।

সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর সফিউল আলম চৌধুরী মুরাদ জানান, নিহত রেজাউলসহ কয়েকজন বখাটে যুবক, এলাকায় বিভিন্ন সময় ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল। নিজেদের মধ্যে ভাগ ভাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে রেজাউলকে কুপিয়ে খুন করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.