৮৫ বছরের বৃদ্ধা কঙ্গনা!

0

বিনোদন ডেস্ক : বলিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক মহেশ ভাট বিনোদন পত্রিকা আনন্দলোককে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, নায়ক বা নায়িক অনেকেই হতে পারে কিন্তু অভিনেতা বা অভিনেত্রী হয় দুই-এক জন। কথাটা সে সময় কথাটি তিনি বলেছিলেন লিজেন্ড আমির খান সম্পর্কে।
মহেশ ভাটের সেই কথাটি এখনও অনেকটাই খেটে যায় বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের বেলায়।

২০০৬ সালে গ্যাংস্টারের মাধ্যসে বলিউডে পা রাখেন তিনি। ওই ছবিতে অভিনয় করে জিতে নেন ফিল্মফেয়ার পুরস্কারও।অভিনয় জীবনে অনেক চড়াই-উতড়াইয়ের সম্মুখীন হয়েছেন কঙ্গনা। কিন্তু থমকে যাননি কখনও।মেধা আর অভিনয় যোগ্যতায় তিনি নিজেকে বলিউড চলচ্চিত্রে অন্যতম একটি জায়গায় অধিষ্ঠিত করেছেন।

কঙ্গনা মিডিয়াতে তার সৎ মতামত প্রকাশের জন্য জনসাধারণের কাছে বিশেষভাবে সুপরিচিত এবং নিজেকে অন্যতম একজন ভারতীয় সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

গ্যাংস্টার এর পরে আলোচনায় এসেছেন ও লমহেতে অসাধারণ অভিনয়ের কারণে। এর পর করেছেন লাইফ ইন মেট্রো, ফ্যাশন, রাজ: দ্যা মিস্ট্রি কন্টিনিউজ,ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই, তানু ওয়েডস মানু, ক্রিশ ৩, কুইন, তানু ওয়েডস মানু রিটার্নস এর মতো দর্শক প্রিয় চলচ্চিত্রে।

২ বার জাতীয় পুরস্কার ও ৩ বার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন তার অভিনয়ের শক্তি দিয়ে।

তবে আলোচ্য সিনেমাগুলোতে তিনি লাস্যময়ী, আবেদনময়ীই ছিলেন। কিন্তু এবার শোনা গেল ৮৫ বছর বয়সী বৃদ্ধার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে এমনটাই জানালেন কঙ্গনা। জানা গেছে, শেখর কপূরের পরবর্তী ছবিতে কঙ্গনাকে দেখা যাবে ৮৫ বছর বয়সী মায়ের ভূমিকায়।

৮৫ বছর বয়সীর ভূমিকায় অভিনয় করার কথা ২৮ বছর বয়সী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ৮৫ বছর বয়সী মায়ের ভূমিকায় অভিনয় করতে তার কোনও অসুবিধা নেই। বরং এটি তিনি চ্যালেঞ্জ হিসেবেই নিচ্ছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.