চন্দনাইশে জোয়ারা মাদ্রাসার সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ :   চন্দনাইশ পৌরসভার একমাত্র মহিলা দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান উত্তর হারলা পূর্ব জোয়ারা মহিলা দাখিল মাদরাসার উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। গত ১ আগস্ট দুপুরে মাদরাসা পরিচালনা কমিটি ও শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে এ উপলক্ষে এক মানবন্ধন মাদরাসা সম্মুখে অনুষ্ঠিত হয়। পরে মাদরাসা মিলনায়তনে বিক্ষোভ সমাবেশ মাদরাসা সুপার মাওলানা মুহছেন শহীদ ছিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শিক্ষক কাজল কান্তি মিত্রের সঞ্চালনায় বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য আলহাজ্ব ফেরদৌস ওয়াহিদ, এ এস এম মুছা তসলিম, সহ-সুপার নুরুল কাদের আরমান, মাওলানা মো. আলী, মাওলানা জামাল আহমদ, হারুনুর রশিদ, খালেদা বেগম, রিজিয়া বেগম, আহমদ কবির, মো. ইয়াছিন, আবদুল মতিন, নাছরিন সুলতানা, মো. ইব্রাহিম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তাগণ বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী যেকোন ধরনের কার্যকলাপের বিরুদ্ধে সোচ্ছার হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহবান জানান। বিশেষ করে শিক্ষার্থীদেরকে নিয়মিত মাদরাসায় উপস্থিত এবং অধ্যবসায়ের প্রতি গভীরভাবে মনোনিবেশ হওয়ার জন্য জোর তাগিদ প্রদান করা হয়। সভা শেষে মাদরাসার প্রতিষ্ঠাত মাওলানা সিরাজুল ইসলাম ও সভাপতি মো. আবদুল মন্নানের রোগমুক্তি কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

এদিকে গত ১ আগস্ট দপুরে উপজেলার জাফরাবাদ ফাজিল (ডিগ্রী) মাদরাসার উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানবন্ধনের আয়োজন করা হয়। উপাধ্যক্ষ শাহ আলমের নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানবন্ধন শেষে মাদরাসা মিলনায়তনে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। এতে বক্তব্য রাখেন মাদরাসা উপাধ্যক্ষ শাহ আলম, মাওলানা মো. রুমি, জাহাঙ্গীর আলম, জাফর আহামদ, শাহজাহান, মো. ইউনুচ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.