অভিভাবকদের ভূমিকা সবচেয়ে বেশী আজকের শিশুদের প্রতি- ডিআইজি মুসলিম

0

সীতাকুণ্ড প্রতিনিধি : অাধুনিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষার মাধ্যমে দেশ গঠনে প্রস্তুত করতে হবে । আগামীতে দেশ পরিচালনার দায়িত্ব আসবে আজকের শিশুদের। শিশুরাই আমাদের কর্ণদার। তাদের সঠিক পরিচর্যা করে তাদেরকে মেধাবী নাগরিক হিসেবে প্রস্তুত করার দায়িত্ব আমাদেরকেই নিতে হবে। এক্ষেত্রে অভিভাবকদের ভূমিকা সবচেয়ে বেশী।

গতকাল রোববার সাড়ে দশটায় কুমিরা মছজিদ্দাস্থ এস এ চৌধুরী ইনষ্টিটিউট এর বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার
প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম টুরিষ্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মোসলেম উদ্দিন পিপিএম উপরোক্ত বক্তব্য রাখেন।

এস এ চৌধুরী ইনষ্টিটিউট এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব নুরুল আবছার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার ও অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কুমির ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ হোসেন চৌধুরী,ইউপি সদস্য হারুন অর রশীদ,ও ছালাউদ্দিন।প্রতিষ্ঠানের শিক্ষক আব্বাস উদ্দিন ও প্রতিভা কোচিং সেন্টারের পরিচালক জাহেদুল আলম এর সঞ্চালনে অনুষ্ঠিত সভঅয় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক খুরশেদ আলম,মাষ্টার মাঈনুদ্দিন আহমেদ,ইনস্টিটিউট পরিচলনা কমিটির সভাপতি জাফর আহমদ,অধ্যক্ষ মেজবাহ উদ্দিন, আতাউর রহমান প্রমুখ। সভায় আর উপস্থিত ছিলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,সাংবাদিক লিটন কুমার চৌধুরী,নাছির উদ্দিন অনিক,পরিচালনা কমিটির সদস্য জানে আলম,মাওলানা নুরুল আমিন ।

সভায় বক্তারা বলেন এস এ চৌধূরী ইনষ্টিটিউট সীতাকুণ্ডে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠানে রূপ নিয়েছে । নিজেদের স্থায়ী ক্যাম্পাসে সেবামূলক এই প্রতিষ্ঠানটি শিক্ষা পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যক্রমের মাধ্যমে আধুনিক ও মাতৃস্নেহে পাঠদান অব্যাহত রেখেছে। ইতিমধ্যে প্রতিষ্ঠানটি আরেকটি চার তলা ভবন নির্শাণের কাজ শুরু হয়েছে আগামীতে স্কুলটিতে আবাসিক অনাবাসিক ও সারাদিনের স্কুল হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.