সীতাকুণ্ডে ৮৪ মোটর সাইকেল আটক

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড :: হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গা পূজায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের নির্দেশে মোটর সাইকেল আটক অভিযানের অংশ হিসেবে সীতাকুণ্ডে ২ দিনে ৮৪ টি মোটর সাইকেল আটক করা হয়।

এছাড়া অভিযান পরিচালনাকালে যাদের বৈধ কাগজপত্র ছিল তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার ও বুধবার সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার ২০ টি এবং বুধবার ৬৪ টি মোটর সাইকেল আটক করা হয়।

শারদীয় দুর্গাপূজা আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে উৎযাপন নিশ্চিতে পুলিশ সুপার নুর আলম মিনার সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার থেকে বিভিন্নস্থানে এই অভিযান শুরু করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ বলেন, শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন নিশ্চিত এবং অবৈধ অস্ত্র, মাদক ও ছিনতাই প্রতিরোধে ১৬ থানায় একযোগে চেকপোস্ট বসিয়ে মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান চালানো হয়।

অভিযানে ড্রাইভিং লাইসেন্স, গাড়ির রেজিস্ট্রেশনসহ যাবতীয় ডকুমেন্ট পরিক্ষা-নিরিক্ষা করা হচ্ছে। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নজরুল জানান, মঙ্গলবার থেকে শুরু হওয়া এ অভিযান চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

অভিযানে যাদের গাড়ির বৈধ কাগজপত্র নেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.