সীতাকুণ্ডের ভাটিয়ারীতে অগ্নিকাণ্ডে সাতটি দোকান ঘর পুড়ে ছাই

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : সীতাকুণ্ডের ভাটিয়ারীতে অগ্নিকাণ্ডে সাতটি দোকান, বারটি ভাড়ার ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলাধীন ভাটিয়ারী ষ্টেশন এলাকায় সিটি ব্যাংক সংলগ্নে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। জানা গেছে, বৃহস্পতিবার বিকাল ৫টায় বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটলে মুহুর্তে আগুনের শিখা ছড়িয়ে পড়ে সাতটি দোকান ও বারটি ভাড়ার ঘর পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে নাসিরের একটি ফার্নিচারের দোকান, করিম ও আব্দুল সবুরের বারটি ভাড়ার ঘর ও ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের কিছুক্ষণ পর মাদাম বিবির হাট নৌবাহিনীর ফায়ার সার্ভিসের একটি ইউনিট, কুমিরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসসহ তিনটি ইউনিট দুই ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এতে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা যায়। অগ্নিকাণ্ডের বিষয়ে জানতে চাইলে কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রবিউল আজম জানান, আগুন লাগার সাথে সাথে প্রথমে মাদাম বিবির হাট নৌবাহিনী ফায়ার সার্ভিস, পরে আমরা ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসসহ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.