সীতাকুণ্ডে প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড : সীতাকুণ্ডে প্রতিবারের মত এবারও উপজেলা প্রশাসনের আয়োজনের মহান বিজয় দিবস উদযাপন ২০১৬ উপলক্ষে গতকাল দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

সকাল ৮টার সময় জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন ।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভূইয়া’র সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য ও শিক্ষক দীপক কান্তি ভট্টাচার্যের পরিচালনায় কুচকাওয়াচ ও দিনব্যাপী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)রুহুল আমিন, ওসি ইফতেখার হাসান পিপিএম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন, মৎস্য অফিসার সেলিম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নুরুচ্ছাপা, নির্বাচন কর্মকর্তা পরাণটু চাকমা, আনসার ভিডিবি অফিসার মোঃ আমির হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ্ আলম, সীতাকু- মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন পিপিএম, প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক, প্রধান শিক্ষক এম মোস্তাফিজুর রহমান, মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া প্রমুখ।

পরে প্যারেড কমান্ডার এসআই স্জুয় মজুমদার এর পরিচালনায় সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্যারেড পরিদর্শন ও কুচকাওয়াচ অনুষ্ঠানে অন্তত ২৭টি সংগঠন অংশ গ্রহন করেন। এদিন বেলা ১২টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সন্বর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেল সাড়ে ৫টার দিকে প্রদীপ ভট্টাচার্যের ও শিল্পী মোঃ হাসেম এর যৌথ পরিচালনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনও স্থানীয় শিল্পীরা এতে অংশ গ্রহন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.