রোটারিয়ান আনোয়ারুল হকের ইন্তেকাল

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড : চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য,রোটারী ক্লাব ইন্টারন্যাশনালের সাবেক সহ সভাপতি, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রামের পৃষ্ঠপোষক সদস্য ও সাবেক প্রথম সভাপতি, বাশঁবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালনা কমিটির সদস্য, ব্যবসায়ী,বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ ও শিক্ষাবিদ রোটারিয়ান মো. আনোয়ারুল হক চৌধুরী বাবুল আজ শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় ৬ ঘটিকার সময় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৫ বছর। উনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভোগছিলেন ।

আগামীকাল রবিবার(২৩ জুলাই) সকাল ৯ টায় ও আর নিজাম রোড আ/এ জামে মসজিদ এ প্রথম এবং বাদ জোহর বাশঁবাড়ীয়া উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরে দাফন করা হবে।

এদিকে আনোয়ারুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আলহাজ্ব এস এম আল মামুন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ, চট্টগ্রাম উত্তর জেলা আঃলীগের শ্রম সম্পাদক ও প্লাটুন কমান্ডার বীর মুক্তিযুদ্ধা নুর আহম্মদ,উপজেলা আঃলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ গোলাম মোস্তফা, উপজেলা আঃলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাবুল, চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, সওকত জাহাঙ্গীর, মনির আহমেদ,সালাউদ্দিন আজিজ, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি ও লায়ন্স ক্লাব অব সীতাকুণ্ড সভাপতি মোঃ গিয়াস উদ্দিন,সাধারন সম্পাদক প্রফেসর তফজ্জল হক,লায়ন্স ক্লাব অফ চিটাগাং লিবার্টির এবং সৈয়দপুর বিবর্তন ক্লাবের সভাপতি লায়ন্স কাজী আলী আকবর জাসেদসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক নের্তৃবৃন্দ। তারা মরহুম আনোয়ারুল হক চৌধুরীর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.